শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাব্যক্তিগত উদ্যোগে ঈশ্বরদীতে কনক শরীফের শীতবস্ত্র বিতরণ

ব্যক্তিগত উদ্যোগে ঈশ্বরদীতে কনক শরীফের শীতবস্ত্র বিতরণ

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে জেঁকে বসেছে শীত। শনিবার (৩১ ডিসেম্বর) ভোর থেকে সকাল ১১টা পর্যন্ত কুয়াচ্ছন্ন ছিল। শুক্রবার শেষ বিকেলেও কুয়াশাচ্ছন্ন হয়ে যায় ঈশ্বরদী। মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৯ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। বইছে মৃদু শৈত্যপ্রবাহ। শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় অসহায় ও সম্বলহীন মানুষের ত্রাহি ত্রাহি অবস্থা। এই পরিস্থিতিতে শুক্রবার বিকেলে এবং শনিবার সকালে ঈশ্বরদীতে অসহায় ও দুস্থদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছেন আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য সাকিবুর রহমান শরীফ কনক। তিনি প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের পুত্র। শহরের আলীবর্দি সড়কে নিজ বাসভবনে প্রায় দশ হাজার দুস্থ ও এতিমদের হাতে শীতবস্ত্র তুলে দেয়া হয়।

এসময় কনক শরীফ বলেন, এলাকার মানুষের প্রতি প্রয়াত পিতার ভালবাসার ধারাবাহিকতা অব্যাহত রাখতে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছি। করোনাকালীন সময়ে আমরা যেভাবে এলাকার অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে ছিলাম, তেমনিভাবে সবসময় মানুষের যেকোন কষ্টে পাশে থাকবো ইনশাল্লাহ্।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালীর জন্য যে কোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত।

এ সময় ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস কামরুন্নাহার শরীফ, যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমালসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments