শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

বাউফলে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

অতুল পাল: বাউফলে দুই সন্তানের শিমুল বেগম (২৭) নামের এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শিমুল বেগম দুবাই প্রবাসী নজরুল ইসলামের স্ত্রী। জুবায়ের (১০) এবং জুনায়েদ (৭) নামের দুই সন্তান রয়েছে ওই দম্পতির।

এলাকাবাসীদের থেকে খবর পেয়ে আজ রবিবার সকালে উপজেলার কালাইয়া বন্দরের ইদ্রিছ মোল্লা ডিগ্রি কলেজ রোড এলাকায় শিমুলের বাবার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এলাকাবাসীরা জানান, প্রায় ১২ বছর আগে বাউফল সদর ইউনিয়নের গোসিঙ্গা গ্রামের নজরুল ইসলামের সাথে শিমুলের বিয়ে হয়। শিমুলের স্বামী ঢাকায় ষ্টিল শীটের ব্যবসা করতেন। প্রায় ৬ মাস আগে ব্যবসায় লোকসান দিয়ে নজরুল দুবাই চলে যায়। এরপর থেকে শিমুল কালাইয়া বন্দরের কলেজ রোড এলাকায় তার বাবার বাড়িতে বসবাস করতেন।

রবিবার সকালে এলাকার লোজনের মাধ্যমে খবর পেয়ে বাউফল থানা পুলিশ শিমুলের ঘুমানোর কক্ষ থেকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় শিমুলের লাশ উদ্ধার করে। শিমুলের বাবা বাবুল মিয়া সাংবাদিকদের জানান, শিমুলের স্বামী নজরুল দেশে ব্যবসা বাণিজ্য করে ঋণগ্রস্ত হয়ে পড়ে। ধারদেনা পরিশোধ না করেই নজরুল দুবাই চলে যায়। এরপর পাওনাদাররা শিমুলকে টাকার জন্য চাপ সষ্টি করতে থাকে। এ নিয়ে স্বামী নজরুলের সঙ্গে শিমুলের প্রায়ই ঝগড়া হতো। সম্ভবত: ওই কারণেই শিমুল সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল মামুন বলেন, লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে হত্যা না-কি আত্মহত্যা সেটা নিশ্চিত হওয়া যাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments