শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ আসনে উপনির্বাচন: নৗেকা পেলেন জিয়াউর রহমান ও আব্দুল ওদুদ

চাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ আসনে উপনির্বাচন: নৗেকা পেলেন জিয়াউর রহমান ও আব্দুল ওদুদ

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ ২ ও ৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ নৌকার মনোনয়ন পেলেন মোঃজিয়াউর রহমান ও আব্দুল ওদুদ আজ সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এ মনোনয়ন প্রদান করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ ২ আসনে মনোনয়ন পেলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমান জিয়া ও ৩ আসনে মনোনয়ন পেলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ।

উল্লেখ গত ১১ ডিসেম্বর সংসদের স্পিকারের নিকট বিএনপি দলীয় ৬ জন সংসদ সদস্য পদত্যাগপত্র জমা দেন। পরের দিন জাতীয় সংসদ সচিবালয় থেকে তাদের আসন শূন্য ঘোষণা করা হয়। ফলে ৯০ দিনের মধ্যে নির্বাচন করার বাধ্যবাধকতা থেকেই নির্বাচন কমিশন দেশের পাঁচটি আসনে ৬ আসনে উপনির্বাচন ঘোষণা করে ১ ফেব্রুয়ারি। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ ২ও ৩ শূন্য ঘোষণা করেন। এই শূন্য দুটি আসনে তারা নৌকা প্রতিক নিয়ে প্রতিদন্দ্বিতা করবেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments