বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

সোনারগাঁওয়ে ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

গিয়াস কামাল: সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ারচর এলাকায় অভিযান চালিয়ে ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আরিফ হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ একটি দল।

বুধবার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আরিফ হোসেন আষাঢ়িয়ারচর এলাকার স্বপন মিয়ার ছেলে। র‌্যাব-১১ সহকারী পরিচালক রিজওয়ান সাঈদ জিকুর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামী আরিফ হোসেন মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানা এলাকা থেকে ২০১৭ সালে মাদকদ্রব্যসহ গ্রেপ্তার হয়। পরবর্তীতে সে জামিনে বের হয়ে দীর্ঘদিন ধরে পলাতক থাকে। পলাতক থাকাবস্থায় আদালত তাকে ৫ বছরের সাজা প্রদান করে।

গোয়েন্দা নজরদারী ও গোপন সন্ধানের মাধ্যমে র‌্যাব-১১ একটি দল আসামীর অবস্থান সনাক্ত করে তার বুধবার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহণের জন্য সোনারগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments