মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাআওয়ামী লীগ নেতার নগ্ন ভিডিও ভাইরাল, পদ থেকে অব্যাহতি

আওয়ামী লীগ নেতার নগ্ন ভিডিও ভাইরাল, পদ থেকে অব্যাহতি

তাসদিকুল হাসান: ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরীফুল ইসলাম শরীফকে তার পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি কাজের জন্য তাকে অব্যাহতি দেওয়া হয়েছে। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি।

বুধবার রাতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন রিয়াজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ একটি সুসংগঠিত ও সুশৃঙ্খল সংগঠন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির গঠনতন্ত্রের ৪৭(৯) ধারা মোতাবেক ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরীফুল ইসলাম শরীফ-কে সংগঠনের শৃঙ্খলার পরিপন্থি কর্মকান্ডের কারণে পদ থেকে অব্যাহতি দিয়েছেন।’

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কিত এক ভিডিও ছড়িয়ে পড়ার জের ধরে সমালোচনার ঝড় উঠে। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, শরিফুল ইসলাম নগ্ন হয়ে এক নারীর সাথে ভিডিও কলে কথা বলছেন। এক পর্যায়ে তিনি হস্তমৈথুন শুরু করেন। ওই ভিডিও নিয়ে প্রায় দুই সপ্তাহ ধরে দলে ও দলের বাইরে নেতিবাচক আলোচনা তৈরি হয়। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সূত্রে জানা যায়, সংগঠন পরিপন্থী কাজের সত্যতা প্রমাণিত হওয়ায় তাকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments