শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাশার্শার বাগআঁচড়ায় পরিবার কল্যাণ সহকারী পদের নিয়োগে অনিয়মের অভিযোগ

শার্শার বাগআঁচড়ায় পরিবার কল্যাণ সহকারী পদের নিয়োগে অনিয়মের অভিযোগ

শহিদুল ইসলাম: যশোরের শার্শার বাগআঁচড়ায় পরিবার কল্যান সহকারী পদের নিয়োগে অনিয়ম হয়েছে বলে যশোর জেলা প্রশাসক বারাবর লিখিত অভিযোগ দায়ের করেছে।

বুধবার(৪ জানুয়ারি)শার্শা উপজেলার ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মোনায়েম হোসেনের স্ত্রী শাহারিয়া নৌরিন মিম এ অভিযোগটি দায়ের করেন।

অভিযোগে জানাযায়,পরিবার কল্যান সহকারী পদে নিয়োগের জন্য গত ২৩ শে ডিসেম্বর লিখিত পরীক্ষা এবং ২৮ শে ডিসেম্বর ভাইভা পরিক্ষা অনুষ্ঠিত হয়।এতে শাহারিয়া নৌরিন মিম সহ আর ও একজন ওই ওয়ার্ড এর বাসিন্দা লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ভাইভা পরীক্ষায় অংশগ্রহণ করেন।কিন্তুু তাদেরকে নিয়োগ না দিয়ে উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড এর বাসিন্দা ফরহাদ হোসেন সবুজ এর স্ত্রীকে নিয়োগ প্রদান করা হয়েছে।কিন্তু নিয়োগ বিজ্ঞাপ্তিতে উল্লেখ ছিলো যে ঔ নিদিষ্ট (৯নং)ওয়ার্ড স্থায়ী বাসিন্দাকে উক্ত পদে নিয়োগ করা হবে।অথচ নিয়োগ বিজ্ঞপ্তির শর্ত ভেঙ্গে অন্য ওয়ার্ডের বাসিন্দা চাকরি প্রার্থীকে নিয়োগ প্রদান করা হয়েছে।

পরিশেষে শাহারিয়া নৌরিন মিম নিরুপায় হয়ে পরিবার কল্যান সহকারী পদে নিয়োগ বিজ্ঞপ্তির শর্ত ভেঙ্গে নিয়োগ প্রদানকৃত প্রাথীর নিয়োগ বাতিলের জন্য এবং নিয়োগ বিজ্ঞপ্তির শর্ত মোতাবেগ ঔ ওয়ার্ড(৯নং) স্থায়ী বাসিন্দার নিয়োগের জন্য যশোর জেলা প্রশাসক বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

বিষয়টি সদয় অবগতির জন্য উপপরিচালক সদস্য সচিব জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ/বাছায় কমিটি (যশোর) কাজী ফারুখ আহম্মেদ এবং সিভিল সার্জন ও সদস্য জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ /বাছায় কমিটি যশোর ডাক্তার বিপ্লব কান্তি বিশ্বাস বরাবর অনুলিপি প্রদান করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments