বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলারংপুরে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

রংপুরে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

জয়নাল আবেদীন: সরকারের পাশাপাশি রংপুরে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে । বৃহস্পতিবার দুপুরে রংপুর রেডক্রিসেন্ট ইউনিটের পক্ষ থেকে জিলা পরিষদ চত্তরে ৫শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয় ।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর ইউনিটের এবং রংপুর জিলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু , সাধারণ সম্পাদক কাওছার সংগ্রাম আজীবন সদস্য জয়নাল আবেদীন, শাহনাজ বেগম । এদিকে নগরির তিন মাথা এলাকায় একটি বিদ্যালয়ে আল খায়ের ফাউন্ডেশন ও অদম্য বাংলাদেশের যৌথ উদ্দ্যোগে ৩ শতাধিক দরিদ্র এবং শীতাতর্ মানুষের হাতে কম্বল তুলে দেন জেলা প্রশাসক ড, চিত্রলেখা নাজনীন ।

এসময় উপস্থিত ছিলেন আল খায়ের ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর তারেক মাহমুদ সজীব, নির্বাহী ম্যাজিষ্ট্রেন ফারহান লাবীব জিসান, অদম্য বাংলাদেশের রংপুর জেলার আহবায়ক আজহারুল ইসলাম দুলাল , চ্যানেল আই‘র সিনিয়র স্টাফ রিপোর্টার মেরিনা লাভলী সহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ । এর আগে জেলা প্রশাসনের পক্ষ থেকে রংপুরের ৩শতাধিক পত্রিকার হকারদের মাঝে কম্বল বিতরণ করা হয় ।

এসময় জেলা প্রশাসক ছাড়াও অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম রব্বানী জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা এটিএম আকতারুজ্জামান রংপুর সংবাদপত্র হকার্স ইউনিয়নের সভাপতি সফিকুল ইসলাম টিটু সম্পাদক মোফাজ্জল হোসেন , রংপুর সংবাদপত্র কল্যাণ সমিতির সভাপতি আব্দুর রউফ সম্পাদক আফতাবুল ইসলাম উপস্থিত ছিলেন ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments