শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় দেড় কোটি টাকার স্বর্ণের বার আটক

শার্শায় দেড় কোটি টাকার স্বর্ণের বার আটক

শহিদুল ইসলাম: যশোরের শার্শা সীমান্ত থেকে পরিত্যক্ত অবস্থায় ১৭ পিস (১ কেজি ৯৮৩ গ্রাম ওজনের) স্বর্ণের বার উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শনিবার (০৭ জানুয়ারি) ভোর রাতে উপজেলার পাঁচ ভূলাট সীমান্ত এলাকা থেকে এ স্বর্ণের চালানটি উদ্ধার করা হয়।

এসময় বেনাপোল পোর্ট থানার পুটখালি গ্রামের মৃত নবী ছদ্দিনের ছেলে শাহ আলম (৪২) ও একই থানার রুদ্রপুর গ্রামের মৃত আমজাদ আলীর ছেলে রিয়াজুল ইসলাম (৪০) স্বর্ণের বার গুলো ফেলে কৌশলে পালিয়ে যায়।
পরে, বিজিবি ওই দুইজনকে পলাতক আসামি করে শার্শা থানায় স্বর্ণ চোরাচালান আইনে মামলা দায়ের করেছে ।

খুলনা-২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর রহমান জানান, উপজেলার পাঁচভূলাট সীমান্ত এলাকা দিয়ে স্বর্ণের একটি চালান ভারতে পাচার হচ্ছে। এমন গোপন খবরে, বিজিবি সদস্যরা ওই এলাকায় অভিযান চালিয়ে সন্দেহভাজন দুই ব্যক্তিকে থামতে বলে। এসময় তারা একটি ব্যাগ ফেলে পালিয়ে যায়। পরে, ব্যাগটির মধ্য থেকে ১৭ পিচ স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন ১ কেজি ৯৮৩ গ্রাম। সিজার মূল্য প্রায় দেড় কোটি টাকা।

পলাতক শাহ আলম ও রিয়াজুলের বিরুদ্ধে স্বর্ণ চোরাচালান আইনে মামলা দিয়ে স্বর্নের চালান শার্শা থানায় জমা দেওয়া হয়েছে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments