শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে দুই বীর মুক্তিযোদ্ধার নামে সড়ক উদ্বোধন

শাহজাদপুরে দুই বীর মুক্তিযোদ্ধার নামে সড়ক উদ্বোধন

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুরে শহীদ বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হক খান লোদী ও প্রয়াত বীর মুক্তিযোদ্ধা রেজাউল হক খান লোদী’র নামে দুইটি সড়ক উদ্বোধন করা হয়েছে।

শাহজাদপুর পৌরসভার ৭ নং ওয়ার্ডের দ্বারিয়াপুর মহল্লার মনিহার সিনেমা হল থেকে হালিয়াঘাট পর্যন্ত সড়কটি ‘শহীদ বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হক খান লোদী সড়ক ‘ এবং পৌরসভার ৮ নং ওয়ার্ডের দ্বারিয়াপুর মহল্লার লোদীপাড়া মোড় থেকে নব কুমার ব্রীজ পর্যন্ত সড়কটি প্রয়াত ‘বীর মুক্তিযোদ্ধা রেজাউল হক খান লোদী সড়ক ‘ হিসেবে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এরা দুজনেই সাবেক পুলিশ সুপার ছিলেন। আজ শনিবার সকাল ১১ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুই বীর মুক্তিযোদ্ধার নামে দুটি সড়কের নামফলক উন্মোচন করেন পৌরসভার সন্মানিত মেয়র মনির আক্তার খান তরু লোদী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর আল মাহমুদ প্রামানিক ও কাউন্সিলর আব্দুর রউফ। এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বিনয় কুমার পাল, মুক্তিযোদ্ধা আজাদ শাহনেওয়াজ ভুইয়া, শাহজাদপুর প্রেস ক্লাবের সভাপতি বিমল কুন্ডু, প্রয়াত দুই মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য নূরুল ইসলাম খান লোদী, লিয়াকত আলি খান লোদী, রুকসানা খান লোদী, সাইফুল ইসলাম খান লোদী, নাজমুল ইসলাম খান লোদী, রেজাউল ইসলাম খান লোদী, ডাঃ সুমন আহমেদ ও সাংবাদিক হুমায়ুন পারভেজ সাব্বির সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী বলেন, পৌরসভার সকল গুরুত্বপূর্ণ সড়ক পর্যায়ক্রমে বীর মুক্তিযোদ্ধাদের নামে নামকরন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments