শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জ সীমান্তে কোটি টাকার ১৩২টি ভারতীয় মোবাইল ফোনসহ আটক ১

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে কোটি টাকার ১৩২টি ভারতীয় মোবাইল ফোনসহ আটক ১

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলা শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়ন সোনামসজিদ স্থলবন্দর এলাকায় সোনামসজিদ কাস্টমস কর্মকর্তাসহ ০৫ জন সদস্যের সমন্বয়ে একটি বিশেষ টহল দল অভিযান পরিচালনা করেন ১৩২টি ভারতীয় বিভিন্ন প্রকার মোবাইল ফোনসহ ভারতীয় নাগরিক (ট্রাক ড্রাইভার) মোঃ সোলেমান (২৮)কে আটক করে ৫৯ বিজিবি।

আটক কৃত ব্যক্তি হলেন ভারতের মালদা জেলার ইংলিশ বাজার উপজেলার নরেন্দ্রপুর গ্রামের আজিজুল আলীর ছেলে।

৫৯ বিজিবি একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায় নিজস্ব তথ্যের ভিত্তিতে ০৭ জানুয়ারি ২০২৩ তারিখ বিকেলে ৪টার সময় অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিবিজিএম, পিএসসি এর নেতেৃত্বে ১৩ জন বিজিবি সদস্য, সোনামসজিদ কাস্টমস কর্মকর্তাসহ ০৫ জন সদস্যের সমন্বয়ে একটি বিশেষ টহল দল অত্র ব্যাটালিয়নের অধিনে সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৬ মেইন হতে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সোনামসজিদ স্থলবন্দর এলাকায় অভিযান পরিচালনা করেন। উক্ত অভিযানে সন্দেহজনকভাবে ০১টি ভারতীয় পন্যবাহী ট্রাক তল্লাশী করে চালকের বসার উপরের বক্স হতে ১৩২টি ভারতীয় বিভিন্ন প্রকার মোবাইল ফোন এবং ০১টি ট্রাকসহ (ট্রাক নম্বর WB- 59, 8130) ভারতীয় নাগরিক (ট্রাক ড্রাইভার) মোঃ সোলেমান (২৮), পিতা- আজিজুল আলী, গ্রাম- নরেন্দ্রপুর, ডাকঘর- কাঞ্চান্টার, থানা- ইংলিশ বাজার, জেলা- মালদা (ভারত) কে আটক করা হয়। আটককৃত মোবাইল ফোন ও ট্রাকসহ ধৃত আসামীর ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহন প্রক্রিয়াধীন।

এ বিষয়ে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিবিজিএম, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এবং বর্তমানে করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments