শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাসিরাজগঞ্জে ২ পক্ষের সংঘর্ষে ২২ জন গুলিবিদ্ধ, আহত ৩০

সিরাজগঞ্জে ২ পক্ষের সংঘর্ষে ২২ জন গুলিবিদ্ধ, আহত ৩০

বাংলাদেশ প্রতিবেদক: তুচ্ছ ঘটনার জেরে সিরাজগঞ্জ সদর উপজেলায় দুই গ্রপের সংঘর্ষে ২৪ জন গুলিবিদ্ধসহ উভয় পক্ষের অন্তত ৩৪ জন আহত হয়েছেন। এ সময় গুলি করার অভিযোগে লাইসেন্স করা একনালা বন্দুকসহ আরিফ হোসেন নামে একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে উপজেলার সয়দাবাদ ইউনিয়নের বাঐতারা গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন, বাঐতারা গ্রামের ফরিদুল ইসলাম, শাহাদত হেসেন, এমদাদুল হক, আব্দুল বাছেত, তোতা মিয়া, শফিকুল ইসলাম, মিলন মিয়া, রাফি আহমেদ, জাহিদ হোসেন, রাব্বি ইসলাম, আব্দুল ওহাব, আবু নাইস, শাহীন আহমেদ, আব্দুল বারিক, ওমর আলী, সেলিম হোসেন, হযরত আলী, শফিকুর রহমান, মুক্তি রহমান, রিদয় হোসেন, নুর মোহাম্মাদ, মুন্না ও রফিকুল ইসলাম। আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশের হাতে আটক গুলি বর্ষণকারী আরিফ হোসেন একই গ্রামের আব্দুল হাইয়ের ছেলে।

সিরাজগঞ্জ সদর থানার সদর থানার পরিদর্শক (তদন্ত) মো: নান্নু খান জানান, একটি জমির সার্টিফাই দলিল তোলাকে কেন্দ্র করে শনিবার সকালে বাঐতারা গ্রামের হজরত আলীর ছেলে দলিল লেখক আলম হোসেনকে একই গ্রামের হেকমত আলীর ছেলে রুবেল হোসেন মারপিট করেন। এই ঘটনার জেরে সোমবার সকালে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। এরপর দফায় দফায় সংঘর্ষ হতে থাকে। সংঘর্ষের একপর্যায়ে রুবেল হোসেনের বন্ধু আরিফ হোসেন তার লাইসেন্স করা একনালা বন্দুক বের করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকেন। এতে ২০ জন গুলিবিদ্ধ হন। সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে ১০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুলিবর্ষণ করার অভিযোগে একনালা বন্দুকসহ আরিফ হোসেনকে আটক করা হয়েছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: রেজওয়ানুল ইসলাম বলেন, লাইসেন্স করা একনলা বন্দুক থেকে গুলি ছোড়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক থাকলেও পুনরায় সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments