শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারাজারহাটে ট্রলির চাকা খুলে হেলপার নিহত, আহত ৩

রাজারহাটে ট্রলির চাকা খুলে হেলপার নিহত, আহত ৩

বাংলাদেশ প্রতিবেদক: কুড়িগ্রামে আলু বোঝাই শ্যালো ইঞ্জিন চালিত ট্রলির সামনের চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশার সাথে সংঘর্ষে একজন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও তিনজন। আহতরা রংপুর ও কুড়িগ্রামে চিকিৎসাধীন।

বুধবার(১১ জানুয়ারি) সকালের দিকে জেলার রাজারহাট-তিস্তা সড়কের ঘোরামারা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম লুৎফর রহমান (৪৫)। তিনি উলিপুর উপজেলার চৌমুহনী এলাকার বাসিন্দা। এবং ওই ট্রলিটির হেলপার।

স্থানীয়রা জানান,সকালের দিকে রাজারহাট-তিস্তা সড়কের ঘোরামারা ব্রীজ এলাকায় আলু বোঝাই একটি ট্রলির সামনের চাকা খুলে নিয়ন্ত্রণ হাড়িয়ে অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষে ট্রলির হেলপার ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় এলাকাবাসী।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামাল ঘটনার সত্যতা নিশ্চিত করছেন। তিনি বলেন,ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ট্ররির একজন হেলপার নিহত হয়েছে। আহত হয়েছে তিনজন। আহতরা রংপুর ও কুড়িগ্রামে চিকিৎসাধীন। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments