শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে পার্কিং নিয়ে ইউএনওর সঙ্গে বাগবিতণ্ডা, চালকের কারাদণ্ড

রাজশাহীতে পার্কিং নিয়ে ইউএনওর সঙ্গে বাগবিতণ্ডা, চালকের কারাদণ্ড

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর গোদাগাড়ীতে গাড়ি পার্কিং নিয়ে ইউএনও-অ্যাসিল্যান্ডের সঙ্গে অসদাচরণ করায় চালকের সাতদিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে গোদাগাড়ী উপজেলা প্রশাসনের সামনে সহকারী কমিশনার (ভূমি) সবুজ হাসান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। দণ্ডপ্রাপ্ত রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ি এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে সাইফুল ইসলাম।

আদালত সূত্র জানায়, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সামনে গাড়ি পার্কিং করেন জাতীয় পার্টির রাজশাহী-১ আসনের মনোনয়ন প্রাপ্ত অ্যাডভোকেট সালাউদ্দিন বিশ্বাসের চালক সাইফুল ইসলাম। এনিয়ে অ্যাসিল্যান্ডের সঙ্গে তার বাগবিতণ্ডা হয়। পরে নিয়ম অমান্য করে গাড়ি পার্কিং এবং ইউএনও- অ্যাসিল্যান্ডের সঙ্গে অসদাচরণ করায় তাকে সাতদিনের কারাদণ্ড দেওয়া হয়।

এ বিষয়ে অ্যাডভোকেট সালাউদ্দিন বিশ্বাস মোবাইলে জানান, গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জানে আলম তার ক্ষমতার অতিরিক্ত জরিমানা করে আসছিলেন। এমনকি জরিমানার রশিদও তিনি দিচ্ছিলেন না। এনিয়ে আমি অভিযোগ করায় তিনি এসব রশিদ দিতে বাধ্য হন। এ ঘটনার জের ধরে আমার ড্রাইভারকে কারাদণ্ড দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, একেতো রাত সাড়ে ৯টা। তারপরও গাড়িটি জেলা পরিষদের পরিত্যক্ত জায়গায় রাখা হয়েছে। এখানে জনগণের চলাচলের কোনো বাধা সৃষ্টি হয়নি। তারপরও আমার ড্রাইভারকে জেলহাজতে পাঠানো হয়েছে। বিষয়টি আমি ঊর্ধ্বতনকে জানিয়েছি।

এ বিষয়ে গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জানে আলমের মোবাইলে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি। গোদাগাড়ী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সবুজ হাসান বলেন, এক ড্রাইভারকে সাতদিনের কারাদণ্ড বিষয়টি নিশ্চিত করেন। তবে কী কারণে কারাদণ্ড দেওয়া হয়েছে জানতে চাইলে তিনি দেরিতে ঘুমিয়েছেন- পরে কথা বলবো বলে কেটে দেন।

রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল বলেন, এক চালককে সাতদিনের জেলহাজতে প্রেরণ করা হয়েছে বিষয়টি আমার জানা আছে। তবে বাগবিত-ার জন্য বিষয়টি এমন নয়। বহুদিন থেকে অবৈধভাবে তারা ওই রাস্তায় গাড়ি পার্কিং করে আসছিলেন। এজন্য মানুষজনের চলাচলে সমস্যা হচ্ছিল। এর আগেও তাদের সেখানে পার্কিং নিষেধ করা হয়েছিল। তারপরও সেখানে গাড়ি রাখায় চালককে সাতদিনের কারাদণ্ড দেওয়া হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments