শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeসারাবাংলাবদরগঞ্জ থানার ইন্সপেক্টর তদন্ত শফিককে জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর পুরস্কারে ভূষিত

বদরগঞ্জ থানার ইন্সপেক্টর তদন্ত শফিককে জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর পুরস্কারে ভূষিত

জয়নাল আবেদীন: আইনশৃঙ্খলা রক্ষা ও গ্রেফতারী পরোয়ানা তামিলসহ সার্বিক বিষয়ে অনবরত অবদান রাখায় বদরগঞ্জ থানার ইন্সপেক্টর তদন্ত শফিকুল ইসলাম শফিককে রংপুর জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টরের পুরস্কারে ভূষিত করেছে রংপুর জেলা পুলিশ সুপার প্রকৌশলী মো: ফেরদৌস আলী চৌধুরী ।

বৃহস্পতিবার বিকেলে পুলিশ হলরুমে অনুষ্ঠিত মাসিক অপরাধ সভাশেষে তার হাতে পুরস্কার ও সম্মননা ক্রেষ্ট তুলে দেন জেলা পুলিশ সুপার । এসময় তিনি ডিসেম্বর-২০২২ মাসে জেলার সার্বিক আইন-শৃংখলা নিয়ন্ত্রণ থাকায় এবং মামলা তদন্তসহ সার্বিক বিষয়ে উল্লেখযোগ্য অগ্রগতি থাকায় সবাইকে ধন্যবাদ জানান। সভায় বিভিন্ন ইউনিট থেকে আগত পুলিশ সদস্যদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবংপুলিশ সুপার তাৎক্ষণিক সমাধান দেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন। তিনি আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সবাইকে সর্বোচ্চ পেশাদারিত্ব ও আন্তরিকতা নিয়ে কাজ করার নির্দেশ দেন। শ্রেষ্ঠ সার্কেল, ওয়ারেন্ট তামিল সহ বিভিন্ন ক্যাটাগরিতে উত্তম কাজের জন্য জেলার শ্রেষ্ঠ থানা সহ শ্রেষ্ঠ অফিসারদের ক্রেস্ট প্রদান করেন।

সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত (পুলিশ সুপারে পদোন্নতিপ্রাপ্ত) পুলিশ সুপার মধু সৃদন দত্ত,,এডিশনাল এসপি সুলতানা রাজিয়া, আবু রায়হান, সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম ও আট থানার অফিসার ইনচার্জসহ বিভিন্ন ইউনিটের প্রধানগণ। দেশের উন্নয়নের লক্ষ্যে সকলের মৌলিক অধিকার রক্ষার পাশাপাশি আইনশৃঙ্খলার যাতে বিঘ্ন না ঘটে এবং প্রকৃত অপরাধীদের সনাক্ত করতে সর্বদা সজাগ থাকার জন্য সকল পুলিশ সদস্যকে আহবান জানানো হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments