শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে বিকাশে প্রতারণা চক্রের খপ্পরে পড়ে ৪৩ হাজার টাকা খোয়ালেন সাইকেল মিস্ত্রি

কেশবপুরে বিকাশে প্রতারণা চক্রের খপ্পরে পড়ে ৪৩ হাজার টাকা খোয়ালেন সাইকেল মিস্ত্রি

জি.এম.মিন্টু: কেশবপুরে বিকাশে প্রতারণা চক্রের খপ্পরে পড়ে ১২ লাখ টাকার লোভে ৪৩ হাজার টাকা খোয়া গেলো দোরমুঠিয়া গ্রামের ক্ষুদ্র সাইকেল মিস্ত্রি নজরুল ইসলামের। প্রতারনার শিকার ক্ষুদ্র সাইকেল মিস্ত্রি নজরুল ইসলাম জানায় সে কেশবপুর উপজেলা ছোট দোরমুঠিয়া গ্রামের ইসাহাক আলী মোড়লের পুত্র।

দোরমুঠিয়া মোড়ে তার একটি সাইকেল মিস্ত্রির দোকান রয়েছে। তাঁর স্ত্রীর ফোনে ০১৮৮৭০৯১৮৬১ বিকাশ নাম্বার থেকে মোবাইলে জানানো হয়েছে তার বিকাশ লটারিতে ১১ লাখ ৭৫ হাজার টাকা বেঁধেছে। ঐ টাকা নিতে হলে প্রথমে ভ্যাট বাবদ ৪২শ টাকা পাঠাতে হবে। দোরমুঠিয়া গ্রামের ক্ষুদ্র সাইকেল মিস্ত্রি নজরুল ইসলাম ১১ লাখ ৭৫ হাজার টাকার লোভে সে কেশবপুর শহরে এসে ৪২শ টাকা পাঠায়। তার পরে একে একে তাদের কথামতো প্রথমে ০১৮৫৭০১৫৮৬৯ নাম্বরে ১০ হাজার টাকা, তার পরে একই নাম্বারে ১৩ হাজার ৫শ টাকা, পরে ০১৮৪৬২১২০০৯ নাম্বারে ১৯ হাজার ৩শ টাকা মোট ৪২ হাজার ৮শ টাকা পাঠায়। এর মধ্যে নজরুল ইসলাম বিভিন্ন ব্যক্তির নিকট থেকে হাওলাত করে স্থানীয় বিকাশ এজেন্টের কাছে ২৭ হাজার ৮শ টাকা দিয়ে অরো ৫ হাজার টাকা পাঠাতে বলে। কিন্তু কেশবপুর শহরে ত্রিমোহীনি মোড়ের বিকাশ এজেন্টের উপজেলার জাহানপুর গ্রামের ইমান আলী সরদারের ছেলে মাহবুবুর রহমান তার আগে পাঠানো বকেয়া ১৫ হাজার টাকা না দেওয়া পযর্ন্ত কোনো টাকা দিতে পারবে না বলে নজরুল ইসলামকে জানায়।

তারপর সে আগে যে নাম্বারে টাকা পাঠিয়েছে সেই নাম্বারে যোগাযোগ করলে তখনই জানতে পারে সে বিকাশে প্রতারণার শিকার হয়েছে। অসহায় ক্ষুদ্র সাইকেল মিস্ত্রি নজরুল ইসলাম ৪২ হাজার ৮শ প্রতারনার শিকার হয়ে সে এখন অসহায় হয়ে পড়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments