বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাসিরাজগঞ্জ জেলা কৃষকদলের যগ্ম আহবায়ক হলেন মেরাজ

সিরাজগঞ্জ জেলা কৃষকদলের যগ্ম আহবায়ক হলেন মেরাজ

মারুফা মির্জা: ঢাবি ছাত্র দলের সাবেক নেতা মেরাজুল ইসলাম মেরাজকে নব গঠিত সিরাজগঞ্জ জেলা কৃষক দলের অন্যতম যুগ্ম আহবায়ক করা হয়েছে। তিনি জেলার এনায়েতপুর থানার রুপসী গ্রামের বাসিন্দা। এ

তে আহবায়ক মতিয়ার রহমান ও সদস্য সচিব টি এম শাহাদত হোসেন ঠান্ডু, ১৩ জন যুগ্ম আহবায়ক করে ৭৭ সদস্য করা হয়েছে। কেন্দ্রীয় কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল এই কমিটির অনুমোদন দিয়েছেন।

এ কমিটিকে আগামী দিনে কৃষকদের ঐক্যবদ্ধ করে অধিকার আদায় ও সরকারের দেশের স্বার্থ বিরোধী কর্মকান্ডের বিষয়ে আন্দোলন গড়তে সজাক হবার আহবান জানানো হয়েছে। এছাড়া কমিটিকে জেলার সকল উপজেলা, থানা ও ইউনিয়ন কমিটি নিবেদিতদের সম্পৃক্ত করে গঠনের নির্দেশ দেয়া হয়েছে।

এদিকে বিএনপির নিবেদিতপ্রাণ মেরাজুল ইসলাম মেরাজ জেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক হওয়ায় তাকে এনায়েতপুর থানা বিএনপি সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ শুভেচ্ছা জানিয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments