মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ায় হতদরিদ্র দুই শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরন করেছে ঢাকা দক্ষিন যুবলীগের সহ-সভাপতি মুরসালিন আহম্মেদ।

মঙ্গলবার দুপুরে পৌর শহরের লঞ্চঘাটে বসে এসব কম্বল বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইয়ামিন আহমেদ, ঘাট ইজারাদার শামিম ও নুর জামাল খালাসী সহ যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা। শীত নিবারনের কম্বল পেয়ে হাসি ফুটেছে ঘাট শ্রমিকদের মুখে।

ঢাকা দক্ষিন যুবলীগের সহ-সভাপতি মুররসালিন আহম্মেদ জানান, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আমি ব্যক্তিগত অর্থায়নে ঘাট শ্রমিক ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করেছি। অন্তত এই কম্বলে তাদের শীত কিছুটা হলেও নিরাবন হবে। আমি এসব অহসায় মানুষের কাছে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়েছি।এভাবে আমি ঈদুল ফিতর ও ঈদুল আজহায় ঈদ সামগ্রী দিয়ে হতদরিদ্রের সহযোগিতা করে থাকি।

Previous articleঈশ্বরদীতে ক্লাশ বাদ দিয়ে শিক্ষকদের ৩ দিনের কর্মশালার আয়োজন
Next articleবেনাপোলে পোর্ট থানা পুলিশের অভিযানে ১০ পিস স্বর্ণের বার উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।