আরিফুর রহমান: মাদারীপুরের ডাসারে পূর্ব কোমলাপুর মিরাজ সরদারের বাড়িতে পূর্ব শত্রুতার জেরে গত সোমবার আনুমানিক রাত তিন টার দিকে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগ উঠেছে তারই প্রতিবেশী আলী সরদার (৫২), মিলন সরদার (২৫), মুক্তা আক্তার (২৮) ও আলাউদ্দিন সরদারের(২০) বিরুদ্ধে।

জানা যায়, মেয়ের বিয়ে দেয়াকে কেন্দ্র করে জামাই ও শ্বশুরবাড়ির আত্মীয় স্বজনদের সাথে দীর্ঘদিন যাবত বানাবনি না হওয়া বিভিন্ন সমস্যা হচ্ছিল। ঘরে আগুন দেওয়ার ঘটনার দুই দিন আগে মেয়ে শ্বশুর বাড়ির লোকজন ঘর বাড়ি জ্বালিয়ে দেওয়ার হুমকি দেয় তারপরেই এ ঘটনা ঘটে। চারজনকে আসামি করে আসামি করে ডাসার থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী মেরাজ সরদার।

অভিযোগের সূত্রে জানা যায় আলী সরদার ও তার সাথে থাকা বিবাদীগণ রাত তিনটার দিকে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেয় মিরাজ সরকারের রান্নাঘরে পরে ঘরের ভিতরে থাকা মিরাজ সরদার ও তার পরিবার গরমের তাপে সহ্য করতে না পেরে ঘুম ভেঙে যায়।
পরে ডাক চিৎকার করলে স্থানীয় লোকজন এসেতাঁদের উদ্ধার করে। পরে এলাকা বাসির চেষ্টায় আগুন নিভাতে সক্ষম হয়।

ভুক্তভোগী মিরাজ সরদার বলেন তিন মাস যাবৎ আমার মেয়েকে নিয়ে বিভিন্ন ধরনের গ্যাঞ্জাম ফেচাঁদ করছে তারা। আমার মেয়েকে এসিড দিয়ে মেরে ফেলার হুমকি দিয়েছে। ঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি দিয়েছে। চেয়ারম্যান মেম্বার সবার কাছে গেছি তারা সমাধান করে দেয়র পরে তা মানে না তারা। কেরোসিন দিয়ে ঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি দেওয়ার পরেই আমার ঘরে আগুন লাগাইলো ।আমি আপনাগো কাছে সঠিক বিচার চাই।

অভিযুক্ত আলী সরদার বলেন
আমি তাদের ঘরে আগুন দেই নাই আমরা আগুন লাগছে এই কথা শুনে আমাগো ঘরের মেন সুইচ বন্ধ করছি তারপর তাদের বাড়িতে গিয়া আগুন নিভাইতে যাই। মিথ্যা কথা আমরা আগুন দেই নাই।

ডাসার থানার অফিসার ইনচার্জ হাসানুজ্জামান হাসান বলেন ঘটনাস্থলে আমার পুলিশ গিয়েছিল তারা ঘটনা দেখে আসছে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Previous articleকলাপাড়ায় ট্রাক্টরের চাপায় শ্রমিকের মৃত্যু
Next articleচিলমারীতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।