রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপ-নির্বাচনে অধিকাংশ কেন্দ্র ফাঁকা

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপ-নির্বাচনে অধিকাংশ কেন্দ্র ফাঁকা

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপ-নির্বাচন চলছে। বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হলেও অধিকাংশ কেন্দ্র এখনো ফাঁকা। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে পারে বলে জানিয়েছেন নির্বাচন সংশ্লিষ্টরা।

সকাল সাড়ে ১০.৩০ মিনিটের দিকে নবাবগঞ্জ জেলা আদর্শ উচ্চ বিদ্যালয়, নবাবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যলয়, চুনাখালি এনায়েতুল্লাহ মাদরাসা, পিটি আই, আলীনগর উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা যায়, কিছু কেন্দ্রে ভোটার উপস্থিতি কম। কয়েক মিনিট পর পর দু-একজন ভোটার লাইনে এসে দাঁড়ান। আবার কিছু কেন্দ্র একেবারে ফাঁকা। ফলে অল সময় পার করছেন পোলিং কর্মকর্তারা।

আলিম নামে এক ভোটার বলেন, ‘যে গণ্ডগোল কয়েক দিন ধরে হইছে। এ জন্য মনে হয় ভোটাররা আসেনি। আমরা তো ভয় নিয়েই ভোট দিতে আসছি।’

নবাবগঞ্জ জেলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রিসাইডিং কর্মকর্তা শহিদুজ্জামান বলেন, ভোটারের উপস্থিতি কম। তবে আশা করছি বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারের উপস্থিতি বাড়বে। আমার কেন্দ্রে এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

আলীনগর উচ্চ বিদ্যালয়ের প্রিসাইডিং কর্মকর্তা রাশেদুল আরমান বলেন, সাড়ে ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল ৯টা ৪০ মিনিট পর্যন্ত প্রায় ৩৫ টা ভোট পড়েছে। ভোটারের উপস্থিতি খুবই কম।

এ বিষয়ে জানতে চাইলে চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন বলেন, এখনো আমি কোনো কেন্দ্রে যাইনি। আমি আর চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার ১০ টার পর বের হবো। এরপর বলতে পারব ভোটারের উপস্থিতি কেমন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments