শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে উপ-নির্বাচন: দুপক্ষের ইটপাটকেল ছোড়াছুড়ি

চাঁপাইনবাবগঞ্জে উপ-নির্বাচন: দুপক্ষের ইটপাটকেল ছোড়াছুড়ি

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপ-নির্বাচনকে ঘিরে ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ঘাওয়ার ঘটনা ঘটেছে। বুধবার(৩১ জানুয়ারি) সোয়া দুইটার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শান্তিমোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা বলেন, বেলা সোয়া দুইটার দিকে ভোটকে কেন্দ্র করে। নৌকার ও আপেলের সমর্থকের মধ্যে ধাওয়া পালটা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় দুইটি মোটরসাইকেল ভাংচুর করা হয়। এতে একজন আহত হয়েছেন। পরে পুলিশ এসে ঘটনা নিয়ন্ত্রণ করে।

শহীদ নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, নৌকার প্রার্থী আব্দুল ওদুদ ও আপেল প্রতীকের প্রার্থী সামিউল হক লিটনের কর্মী সমর্থকরা এই ঘটনা ঘটিয়েছে। আব্দুল ওদুদের কর্মীরা বাতেন খাঁ মোড় ও লিটনের কর্মী সমর্থকরা শান্তি মোড়ে অবস্থান নিয়ে ইট পাটকেল নিক্ষেপ করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে সদর মডেল থানার ওসি (তদন্ত) মাহফুজ চৌধুরী জানান, আমি ঘটনাস্থলের বাইরে রয়েছি। তবে শুনিছি উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা খাওয়া হয়েছে। বিস্তারিত পরে যানাচ্ছি।

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) থেকে বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ পদত্যাগ করায় আসনটি শূন্য ঘোষণা করা হয়। পরে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আজ সকাল সাড়ে ৮টা থেকে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। এই নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করছেন
এর আগে একই ভোটকেন্দ্রে নৌকার প্রার্থী আব্দুল ওদুদের সমর্থকদের সঙ্গে আপেল প্রতীকের প্রার্থী সামিউল হক লিটনের সমর্থকদের ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments