শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাউল্লাপাড়ায় ৮ এলাকায় পুকুর খনন বন্ধ করে দিয়েছেন ভ্রাম্যমান আদালত

উল্লাপাড়ায় ৮ এলাকায় পুকুর খনন বন্ধ করে দিয়েছেন ভ্রাম্যমান আদালত

সাহারুল হক সাচ্চু: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুদিনে আটটি এলাকায় সরকারী অনুমতি না নিয়ে কৃষি জমিতে পুকুর খনন বন্ধ ও একটি ইট ভাটার কার্যক্রম বন্ধ করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। পুকুরের মাটি কাটাকালে একটি এসকেভেটর মেশিন ব্যাটারী নষ্ট করে দেওয়া হয়েছে ।

উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও ) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোঃ উজ্জল হোসেন এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। জানা গেছে গতকাল শুক্রবার উপজেলার ঘোনা কুচিয়ামারা , বাঙ্গালা , আগরপুর , রামকৃষ্ণপুর , নাইমুড়ি , সলঙ্গা এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে সরকারী অনুমতি না নিয়ে কৃষি জমিতে পুকুর খনন বন্ধ করে দিয়েছেন । এছাড়া বিভিন্ন অভিযোগে সাদাফ ইট ভাটার কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়েছে । এর আগে বৃহস্পতিবার রাতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলার ভট্রমাঝুরিয়া , কালিকাপুর ও দক্ষিণ পুস্তিগাছা এলাকায় পুকুর খনন বন্ধ ও একটি এসকেভেটর মেশিনের ব্যাটারী নষ্ট করে দেওয়া হয়েছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments