শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় পুলিশ পরিচয়ে ছিনতাইকালে জনতার হাতে আটক ৪

চান্দিনায় পুলিশ পরিচয়ে ছিনতাইকালে জনতার হাতে আটক ৪

সোহেল রানা: কুমিল্লার চান্দিনায় পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকালে চার ছিনতাইকারীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

রবিবার ৫ ফেব্রুয়ারি দুপুরে উপজেলার মাইঝখার ইউনিয়নের বদরপুর বাজার এলাকায় ওই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বরুড়া উপজেলার চিতড্ডা ইউনিয়নের ভঙ্গুয়া গ্রামের মনির হোসেনের ছেলে অটোরিকশাচালক রাকিব (১৭) যাত্রী নিয়ে রবিবার দুপুরে চান্দিনার বদরপুর বাজারের ইউনিয়ন অফিসের সামনে এলে একটি প্রাইভেটকার তার গতিরোধ করে। এ সময় প্রাইভেটকার থেকে তিনজন নেমে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে অটোরিকসার কাগজপত্র আছে কিনা জানতে চায়। ওই চালক অটো রিক্সার কোন কাগজপত্র দেখাতে না পারায় পুলিশ পরিচয়দায়ীরা গাড়িটি থানায় নিয়ে যাওয়ার কথা বলে যাত্রীদের নামিয়ে দেয়। অটোরিকশাটি নিয়ে যাওয়ার সময় যাত্রীদের সন্দেহ হলে তারা এলাকার লোকজন নিয়ে ধাওয়া করে ছিনতাইকারীদের ধরে গণধোলাই দেয়। পরে চান্দিনা থানা পুলিশকে খবর দিয়ে তাদেরকে পুলিশের হাতে সোপর্দ করে। স্থানীয়রা আরও বলেন, এঘটনার মাত্র চার দিন আগে ডিবি পুলিশ পরিচয়ে যাত্রী অপরণকালে পুলিশে দেয় স্থানীয়রা। ওই কথাটি মাথায় এলে তাদের কে সন্দেহ হয়। তাই পুলিশকে খবর দিয়ে ধাওয়া করে ধরে সোপর্দ করা হয় । আটককৃতরা হলো- কুমিল্লার চান্দিনা উপজেলার কাজীপাড়া গ্রামের মৃত ইউনুসের ছেলে আলী আহম্মদ (৩৫), নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার তল্লাখালী গ্রামের মৃত সাইদুল হকের ছেলে মাইন উদ্দিন (২২), ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার জাতিয়া গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে বাবু মিয়া (৩৬), ও নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার দিলপাড়া গ্রামের বাদশামিয়ার ছেলে ফারুক (৪৩)।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন খান বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি আমরা খতিয়ে দেখছি। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এর আগে গত ১ ফেব্রুয়ারি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার মাধাইয়া এলাকায় ডিবি পুলিশ পরিচয় অপহরণকালে একজনকে আটক করে পুলিশে স্থানীয় জনতা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments