রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলাস্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, ইউপি সদস্য গ্রেফতার

স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, ইউপি সদস্য গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের সীতাকুণ্ডে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় এক ইউপি সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

রোববার দিবাগত রাত ৩টার সময় উপজেলার ছোট দারোগারহাটের লালানগর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। সোমবার তাদে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার ইউপি সদস্যের নাম জাহেদ সুলতান চৌধুরী রবিন।

সীতাকুণ্ড মডেল থানার উপপরিদর্শক (এসআই) ও ধর্ষণ মামলার তদন্ত কর্মকর্তা সাজিব হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার (৪ ফেব্রুয়ারি) রাত ১০টার সময় ভুক্তভোগী নারী তার স্বামীর সাথে কর্মস্থলে যাওয়ার পথে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নে রবিন মেম্বার তার অফিসের সামনে তাদের গতিরোধ করে এবং অফিসে ধরে নিয়ে যায়। এরপর স্বামীকে আটকে রেখে ভুক্তভোগীকে সংঘবদ্ধ ধর্ষণ করে।

তদন্ত কর্মকর্তা জানান, এ সময় তারা ওই নারীর গলায় থাকা স্বর্ণের চেইন এবং দুটি মোবাইল কেড়ে নেয়। পরে তার স্বামী ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানালে উপপরিদর্শক (এসআই) মো: হারুন ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করেন। ঘটনার পর অভিযুক্ত রবিন পালিয়ে যায়।

স্থানীয়রা অভিযোগ করেন, রবিন একজন নেশাগ্রস্ত। তার বিরুদ্ধে স্ত্রীকে অমানুষিক নির্যাতন এবং মদ পান করে মসজিদের মুসল্লিদের মারধরের অভিযোগ রয়েছে।

এছাড়া, রবিন ২০১৮ সালের ১৭ অক্টোবর সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজি করার সময় নগরীর সরাইপাড়া থেকে পাহাড়তলী থানা পুলিশ তাকে একবার গ্রেফতার করেছিল।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, ভুক্তভোগীর স্বামী মামলা দায়েরের পর আসামিকে গ্রেফতারে অভিযান চালানো হয়। রাত ৩টার সময় তাকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

তিনি আরো জানান, সোমবার সকালে আসামি জাহেদ সুলতান চৌধুরী প্রকাশ রবিনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments