বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাবঙ্গবন্ধুসেতু মহাসড়কে কাভার্ডভ্যান-অটোরিক্সা সংঘর্ষে বৃদ্ধ নিহত

বঙ্গবন্ধুসেতু মহাসড়কে কাভার্ডভ্যান-অটোরিক্সা সংঘর্ষে বৃদ্ধ নিহত

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাড়কের কালিহাতীতে কাভার্ডভ্যান ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল- বঙ্গবন্ধুসেতু মহাসড়কের জোকারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল হালিম (৬০) কালিহাতী উপজেলার জোকারচর এলাকার বাসিন্দা। পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো আব্দুল হালিম কাজের সন্ধানে ব্যাটারি চালিত অটোরিকশা যোগে বঙ্গবন্ধু সেতু গোলচত্ত্বরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে অটোরিকশাটি জোকারচর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আব্দুল হালিম নিহত হন। এ ঘটনায় আহত একজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার তদন্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহিদুল ইসলাম জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং আহত যাত্রীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এ ছাড়াও দুর্ঘটনাকবলিত কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments