বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাউল্লাপাড়ার ইউএনও চিকিৎসার দায়িত্ব নিলেন এক অসুস্থ স্কুল ছাত্রীর

উল্লাপাড়ার ইউএনও চিকিৎসার দায়িত্ব নিলেন এক অসুস্থ স্কুল ছাত্রীর

সাহারুল হক সাচ্চু: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অসুস্থ রাইমনি বসাকের চিকিৎসার দায়িত্ব নিলেন উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ উজ্জল হোসেন। উল্লাপাড়া পৌরশহরের এইচ.টি. ইমাম গার্লস স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী রাইমনির পিত্তথলির ভিতরে ও বাইরে একাধিক পাথর হয়েছে।

চিকিৎসকগণ তাকে অবিলম্বে অস্ত্রপচার করে পাথর অপসারনের পরামর্শ দিয়েছেন বলে জানা গেছে । পৌরশহরের ঝিকিড়া মহল্লার মৃত রতন কুমার বসাক ও প্রতিভা বসাক দম্পত্তির মেয়ে রাইমনি। তার পিতা রতন বসাক ক্যান্সারে আক্রান্ত হয়ে অনেক আগেই মারা গেছেন। তাদের নিজস্ব কোন বাড়ি নেই। অন্যের বাড়ির ছেড়ে দেওয়া একটি কক্ষে প্রতিভা বসাক দুই মেয়েকে নিয়ে বসবাস করেন। প্রতিভা দর্জির কাজ করে কোনভাবে জীবিকা নির্বাহ করে আসছেন। প্রতিভা বসাক জানআ তার মেয়ের চিকিৎসার জন্য দরকারী টাকা তার নেই। তিনি মেয়ের চিকিৎসার খরচ জোগাতে পারেননি।

অবশেষে উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও ) মোঃ উজ্জল হোসেনের কাছে মেয়ের চিকিৎসায় সাহায্যের আবেদন করেন। ইউএনও আবেদনপত্র পেয়ে রাইমনির চিকিৎসার পুরো দায়িত্ব গ্রহণ করেছেন। তাকে দুই একদিনের মধ্যে হাসপাতালে ভর্তি করা হবে উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও ) মোঃ উজ্জল হোসেন জানান, অসহায় প্রতিভা বসাকের মেয়ে রাইমনির চিকিৎসা অনিশ্চিত হয়ে পড়েছিল। মেধাবী মেয়েটির চিকিৎসার জন্য তিনি পুরো টাকা খরচ করবেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments