শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে বিপুল পরিমান ফেনসিডিলসহ চিহ্নিত দুই মাদক কারবারি গ্রেফতার

রাজশাহীতে বিপুল পরিমান ফেনসিডিলসহ চিহ্নিত দুই মাদক কারবারি গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ চিহ্নিত দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। বুধবার (৮ ফেব্রুয়ারী) দিবাগত রাত ১০টায় মহানগরীর কাটাখালী থানাধীন নওদাপাড়া স্কুল মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩১১ বোতল উদ্ধার করা হয়। জব্দ করা হয় মাদক বহনকাজে ব্যবহৃত একটি ইজিবাইক।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো: মহানগরীর বোয়ালিয়া থানাধীন সুলতানাবাদ এলাকার শ্রী বিশ্বজিৎ কুমার দাসের ছেলে শ্রী শুভম কুমার দাস অরফে শুভ (২০) ও একই এলাকার মৃত আনন্দ দাসের ছেলে পাপন দাস (১৯)।
বৃহস্পতিবার সকালে র‌্যাবে-৫, রাজশাহীর মোল্লা ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
র‌্যাব জানায়, বুধবার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, মহানগরীর মতিহার থানার বিনোদপুর বাজার হতে ২জন লোক ইজিবাইকে করে মাদকদ্রব্য নিয়ে কাটাখালি থানাধীন নওদাপাড়ার দিকে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে নওদাপাড়া পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনাকালে বর্ণিত ইজিবাইক চেকপোষ্টের সামনে আসলে তাদের থামার জন্য সংকেত দেওয়া হয়। এ সময় ইজিবাইক থামিয়ে ২জন মাদক কারবারি দৌঁড়ে পালানোর চেষ্টাকালে তাদেরকে ঘটনাস্থলেই আটক করা হয়। গ্রেফতার মাদক কারবারিরা জানায়, মাদকদ্রব্য ফেনসিডিল অজ্ঞাত স্থান থেকে সংগ্রহ করে অন্য মাদক কারবারিদের কাছে বিক্রয়ের উদ্দেশ্যে যাচ্ছিলো তারা। ইতিপূর্বেও তারা কয়েকবার বিভিন্ন পন্থায় গোপনে মাদক কারবারিদের কাছে মাদক বিক্রি করেছে বলে স্বীকার করে।

এ ব্যপারে গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মহানগরীর কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদের সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments