বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে মাঠ থেকে সরিষা আনতে গিয়ে ট্রাক্টর থেকে পড়ে কৃষকের মৃত্যু

সাপাহারে মাঠ থেকে সরিষা আনতে গিয়ে ট্রাক্টর থেকে পড়ে কৃষকের মৃত্যু

বাবুল আকতার: সাপাহারে মাঠে সরিষা আনতে গিয়ে ট্রাক্টর থেকে পড়ে গিয়ে মোজাম্মেল হক (৫২) নামের এক কৃষকের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে উপজেলার বিরামপুর গ্রামের অদুরে রাস্তার মোড় ঘুরতে গিয়ে দুর্ঘটনাটি ঘটেছে।

মৃত্যের পারিবাকি ও পত্যক্ষ দর্শি সূত্রে জানা গছে ঘটনার দিন সকালে সাপাহার উপজেলার আলাদীপুর গ্রামের মৃত আব্দুসসাত্তার এর ছেলে মোজাম্মেল হক ওই এলাকার জৈনক দেলোয়ার হোসেন এর একটি ট্রাক্টর ভাড়া করে গ্রামের অদুরে হাপানিয়া মাঠে সরিষা আনতে যায়। রাস্তায় ট্রাক্টরটি বিরামপুর মোড়ের নিকটে দ্রুত স্পীডে মোড়ে একটি বাঁক ঘুরতি গেলে ট্রাক্টর এর উপরে দাঁড়িয়ে থাকা মোজাম্মেল নিজকে সামলে রাখতে না পেরে ট্রাক্টর হতে উল্টিয়ে নিচে পড়ে যায় এবং ট্রাক্টরের পিছনের চাকা তার বুকের উপর দিয়ে তাকে চাপা দিয়ে পার হয়ে যায়। এসময় মোজাম্মেল গুরুত¦র অসুস্থ্য হয়ে পড়লে তাকে সাপাহার হাঁসপাতালে নিয়ে আসার চেষ্টা করলে রাস্তায় তার মৃত্যু হয়।

ঘটনার বিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) হাবিবুর রহমান এর সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন যে বিষয়টি আমরা শুনেছি এবং ঘটনা তদন্তে ফোর্স পাঠিয়েছি। ঘটনার বিষয়ে কাহারো কোন অভিযোগ না থাকায় থানায় কোন মামলা রেকর্ড হয়নি। পারিবারিকভবে তারা লাশটি কবরস্থ করেছে বলেও জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments