বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় যুবলীগ নেতা নাজমুল হাসানের নেতৃত্বে মোটরসাইকেল র‍্যালী ও পথসভা

শার্শায় যুবলীগ নেতা নাজমুল হাসানের নেতৃত্বে মোটরসাইকেল র‍্যালী ও পথসভা

বাংলাদেশ প্রতিবেদক: :সারাদেশে জামায়াত বিএনপির নৈরাজ্যের প্রতিবাদের শার্শায় মোটরসাইকেল র‍্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ই ফেব্রুয়ারী)বিকালে কেন্দ্রীয় যুবলীগের সদস্য নাজমুল হাসানের নেতৃত্বে কয়েক শত মোটরসাইকেল নিয়ে এ র‍্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়।

এসময় মোটরসাইকেল র‍্যালীটি শার্শা উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাজার প্রদক্ষিণ শেষে শার্শায় এসে শেষ হয়।

পথসভায় যুবলীগ নেতা নাজমুল হাসান বলেন,সারাদেশে জামাত বিএনপি পদযাত্রা ও সমাবেশের নামে জ্বালাও পোড়াও ও অগ্নি সংযোগের পায়তারা করছে।তারই প্রতিবাদে আজ শার্শার বিভিন্ন ইউনিয়নে শান্তি র‍্যালী ও পথসভা করছি।জামাত বিএনপির যেকোন অপতৎপরতা রাজপথে আমরা যুবলীগ দাতভাঙ্গা জবাব দেব।সাধারন মানুষ জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশে শান্তি পুর্ন বসবাস করবে।এখানে কোন অপশক্তি এ শান্তি নস্যাৎ করতে পারবেনা ।

এসময় তিনি আরও বলেন, বিএনপি জামাতের নৈরাজ্য রুখতে আগামী ১১ ফেব্রুয়ারি শনিবার শান্তি সমাবেশ সফল করতে আপনারা সজাগ থাকবেন সবসময়। বিএনপি জামায়াত যেনো পূর্বের মতো আগুন সন্ত্রাস করতে না পারে। সকল ভেদাভেদ ভূলে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও মিছিল সফল করতে হবে এবং শার্শার প্রতিটি ঘরে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন চিত্র পৌছে দিতে হবে। মনে রাখবেন শেখ হাসিনা থাকলেই আমরা আছি, না থাকলে নেই।

মোটরসাইকেল র‍্যালী ও পথসভায় নাজমুল হাসানের সফর সঙ্গী হিসেবে ছিলেন,যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার শাহরিন আলম বাদল, নাভারণ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও শার্শা উপজেলা যুবলীগের সদস্য ফেরদ্দৌস চৌধুরী, শার্শা উপজেলা স্বেচ্ছাসেবকলীগে যুগ্ম আহ্বায়ক হাজী বাবলু মিয়া,শার্শা উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি অহিদুজ্জামান অহেদ, সাবেক মেম্বর মহিউদ্দিন আলম তোতা, যুবলীগ নেতা
শফিক মাহমুদ ধাবক, বাংলাদেশ মানবাধিকার কমিশন শার্শা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ইকরামুল ইসলাম সবুজ,শামিনুর রহমান, আওয়ামী লীগ নেতা আয়নাল হক, সেচ্ছাসেবকলীগ নেতা, মফিজুর রহমান, ওর্য়াড যুবলীগ নেতাআব্দুল জব্বার,রেজাউল ইসলাম, কমিরুজ্জামান কবির, আলী কদর, বাবলুর রহমান, রাসেল হাসান বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগ নেতা তুবিবর রহমান, আবুল কালাম,বাগআঁচড়া মৎস্য জীবী লীগ নেতা তরিকুল ইসলাম, আব্দুল মান্নান, ব ছাত্রলীগ নেতা ডিকুল সহ শার্শা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহযোগী অঙ্গসংগঠন নেতৃবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments