শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে বিএনপির পদযাত্রা ও আ'লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

সোনারগাঁওয়ে বিএনপির পদযাত্রা ও আ’লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের বিভিন্ন স্থানে গ্যাস-বিদ্যুৎ-চাল-ডালসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ও গণতন্ত্র পুনরুদ্ধার এবং ফ্যাসিস্ট সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে সোনারগাঁও বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

অপরদিকে বিএনপি জামায়েতের নৈরাজ্যের বিরুদ্ধে বিএনপি-জামায়েতের পদযাত্রা প্রতিরোধে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) দিনব্যাপী সোনারগাঁও উপজেলার জামপুর, কাঁচপুর, নোয়াগাঁও ও সাদিপুর ইউনিয়নের বিভিন্ন জায়গায় এই পথযাত্রায় অংশ নেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। অপরদিকে পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চল বাসষ্ট্যান্ডে পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের পার্টি অফিসের সামনে এবং জামপুর ইউনিয়নের তালতলার আওয়ামীলীগের পার্টি অফিসের এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিএনপির সমাবেশে উপস্থিত বক্তারা বলেন, বর্তমান সরকারের নৈরাজ্যের হাত থেকে দেশে মানুষ বাচতে চায়। এ দেশের মানুষ এই সরকারকে আর চায় না। দেশের মানুষের পিঠ দেয়ালে ঠেকে গিয়েছে। অপর দিকে শান্তি সমাবেশে নেতারা বলেন, বিএনপি জামায়েত পরিকল্পিতত ভাবে দেশকে অস্থিতিশীল করতে পদযাত্রার আয়োজন করেছে। তারা বর্তমান সরকারের উন্নয়ন দেখে মাথা খারাপ হয়ে গেছে। সরকারের উন্নয়ন বাঁধাগ্রস্থ করতেই মুলত এ পদযাত্রার আয়োজন করেছে আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments