বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জের রাবার ড্যামের কাজ চলতি বছরেই সম্পূর্ণ করা হবে: এমপি ওদুদ

চাঁপাইনবাবগঞ্জের রাবার ড্যামের কাজ চলতি বছরেই সম্পূর্ণ করা হবে: এমপি ওদুদ

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বলেছেন, চাঁপাইনবাবগঞ্জে রাবার ড্যাম প্রকল্পটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত । আমাদের চাহিদার পরিপ্রেক্ষিতে নবাবগঞ্জ সরকারী কলজে এসে তিনি এই এই প্রকল্পটি দিয়েছেন। তাই আমারা স্থানীয় প্রতিনিধি হিসেবে ঠিকাদারকে চাপ দিয়ে ও সাপোর্ট দিয়ে এই রাবার ড্যামের কাজ দ্রুত শেষ করব।

সোমবার(১৩ ফেব্রুয়ারি) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীর রাবার ড্যাম প্রকল্প এলাকা পরিদর্শন কালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমরা আশা করছি এ বছরেই রাবার ড্যামের কাজ শেষ হবে। এ ছাড়াও যাদের জমিতে রাবার ড্যাম নির্মাণ করা হচ্ছে। তাদের সবাইকেই ক্ষতিপূরণ দেওয়া হবে। কারণ কাজ শুরুর প্রথমে তারা বাঁধা দিয়েছিল আমি এসে দায়িত্ব নিয়ে কাজ শুরু করেছিলাম। তারা আমার কথা রেখেছে।

তিনি আরও বলেন, এই রাবার ড্যামের কাজ অনেক ঠিকাদার নিতে চাইছিলনা। অনেক বড় কাজ বলে। তবে এই ঠিকাদার কাজ করছে। আর রাবার ড্যামের কাজ বন্যার কারণে কিছুদিন থেকে বন্ধ ছিল। বন্যা শেষে ফের কাজ শুরু হয়েছে। দ্রুতই এ কাজ শেষ করা হবে। আর এই রাবার ড্যাম নির্মাণ হলে আমার এলাকার কৃষকদের উন্নয়ন হবে।
এসময় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক মোঃ মোতাহার হোসেন, রাজশাহী অঞ্চলের প্রধান প্রকৌশলী মোঃ সফিকুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী মোঃ মোখলেসুর রহমান, জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, সাবেক সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান তোতা, সদর পৌর যুবলীগের সভাপতি রাকিবুল হাসান বিরু সদর উপজেলা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক রুহুল আমিন রাসেলসহ অন্যান্য কর্মকতৃাবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments