গিয়াস কামাল: সোনারগাঁয়ে পূর্ব শত্রুতা ও জমি সংক্রান্ত জের ধরে সাংবাদিক আক্তারুজ্জামান নয়ন মিয়া (৫৩) কে কুপিয়েছে প্রতিপক্ষের লোকজন। এই ঘটনায় সাংবাদিক আখতারুজ্জামান নয়ন বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করেন।

জানা যায়, গত শনিবার রাতে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরনোয়াগাঁও এলাকার শাহজালাল এর বাড়ির সামনে দিয়ে সাংবাদিক আক্তারুজ্জামান নয়ন নিজ বাড়িতে যাওয়ার পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই এলাকার দেলোয়ার হোসেনের ছেলে আসামী পাভেল মীর (৩২), রুবেল মীর (৩৫), শরিফ মীর (২৪) ও পলাশ মীর (২০) সহ আরো অজ্ঞাত নামা ২/৩ জন ধারালো চাপাতি, ছোড়া, রামদা, শাবল, লাঠিসোঠা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়া এলোপাতারী মারপিট করিয়া হাতে, পায়ে, পিঠে, মাথায় ও মুখে জখম করে। এ সময় নয়ন মিয়ার ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তারা হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। এ সময় সাংবাদিক নয়নকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানান।

এ বিষয়ে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, সাংবাদিক নয়ন এর উপর হামলার ঘটনায় মামলা নেওয়া হয়েছে, ওদিন রাতেই এক জনকে গ্রেফতার করা হয়েছে, বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

আরও পড়ুন  পেকুয়ায় ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা
Previous articleবিএনপি ক্ষমতায় আসলে নারীদের বোরকা পরিয়ে ঘরে রাখবে: ওবায়দুল কাদের
Next articleসেই নবজাতকের কানে আজান দিয়ে নাম রাখলেন এরদোগান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।