মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাপাঁচবিবিতে জমির বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের মারপিট, আহত ৬

পাঁচবিবিতে জমির বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের মারপিট, আহত ৬

প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে জমির বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। এতে প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে ৬জন আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। এ ঘটনায় পাঁচবিবি থানায় একটি লিখিত দায়ের করেছেন ভুক্তভোগীরা।

ঘটনাটি ঘটেছে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বেলখুর গ্রামে। অভিযোগ ও সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার বেলখুর গ্রামের মৃত দারাজ উদ্দিন মন্ডলের পুত্র ইছাহাক আলী বেলখুর মৌজায় ২১১ খতিয়ানের ৪৬৬ দাগের ১১ শতক নিজ জমিতে চাষাবাদের জন্য গেলে একই গ্রামের মৃত আহাম্মদ আলীর পুত্র সাইফুল ইসলামসহ অন্যান্যরা দেশিয় অস্ত্রে সজ্জিত সংবদ্ধ হয়ে তাদের উপর হামলা করে। এসময় তারা নিজের জীবন বাঁচাতে দৌড়ে বাড়ীতে ঢুকলে সেখানেও প্রতিপক্ষরা এসে দরজা জানালা ভেঙ্গে বাড়ীতে প্রবেশ করে তাদের এ্যালোপাথারী মারপিট করতে থাকে। বাড়ী ঘর ভাংচুর সহ নগদ টাকানও স্বর্ণলংকার লুট করে নিয়ে যায় অভিযোগ করেন।

এঘটনায় প্রতিপক্ষের দেশি অস্ত্রের আঘাতে ইসাহাক আলীর পরিবারের ৬জন গুরুত্বর আহত মিস্টার, মুছা, নাজবেগম, রওশনারা, নিরবসহ প্রতিবেশি বাদশাকে স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এবিষয়ে জানতে সাইফুর ইসলামের বাড়ীতে গিয়ে তাকে পাওয়া না গেলেও মহিলারা সাংবাদিকদের বলেন, জমিটি আমরাই দীর্ঘদিন থেকে ভোগ দখল করে আসছি। বরং তারাই রের্কডের বলে জোড় পূর্বক দখল করতে আসে। তবে ইসাহাক আলী বলেন, তারা পেশি শক্তি ব্যবহার করে আমাদের বিভিন্ন সময় নির্যাতন করে আসছে। আমরা এর সুষ্ট বিচার প্রার্থনা করছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments