শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাবিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ওষুধ পেল ঈশ্বরদীর তিন হাজার সুবিধাবঞ্চিত মানুষ

বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ওষুধ পেল ঈশ্বরদীর তিন হাজার সুবিধাবঞ্চিত মানুষ

স্বপন কুমার কুন্ডু: সম্পূর্ণ বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ওষুধ পেয়েছে ঈশ্বরদীর প্রায় ৩ হাজার সুবিধা বঞ্চিত মানুষ। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারী) উপজেলার সলিমপুর ইউনিয়নের মানিকনগর উচ্চ বিদ্যালয় মাঠে ডাঃ জাহানারা বেগম ও এম এ হাই মেমোরিয়াল ফাউন্ডেশন দিনব্যাপী এ কর্মসূচির আয়োজন করে।

ঢাকা শেরে বাংলা ন্যাশনাল ইনস্টিটিউট অফ কিডনি ডিজিজেস এন্ড ইউরোলজী এর সহযোগী অধ্যাপক ডাঃ জাহানারা বেগম এবং এম এ হাই মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান ঈশ্বরদীর কৃতি সন্তান ডাঃ ফয়সাল ইসলামের নেতৃত্বে ঢাকা হতে ৩০ সদস্যের একটি মেডিকেল টিম এ স্বাস্থ্য সেবা প্রদান করেন। গাইনী, মেডিসিন, সার্জারি, দন্ত, নাক-কান-গলা এবং শিশু বিশেষজ্ঞরা ১০ টি বুথের মাধ্যমে সুবিধা বঞ্চিত মানুষদের সেবা দান করেন।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ ফয়সাল ইসলাম সকালে এ কার্যক্রমের উদ্বোধন করেন। মানিকনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর তরিকুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক ওয়াসিম উদ্দীন, ইউপি সদস্য আকতারুল ইসলামসহ অন্যান্যরা এসময় উপস্থিত ছিলেন ।

রোগীদের স্বাস্থ্য পরীক্ষা, রোগ নির্ণয়, ও অস্বচ্ছল রোগীদের বিনামূল্য মূল্যে ওষুধ প্রদান করা হয়। ঈশ্বরদীর বিভিন্ন কিনিকের স্টাফ, নার্স, পল্লী চিকিৎসক ও বাংলাদেশ স্কাউটসের সদস্যরা কার্যক্রমের সার্বিক সহযোগীতা করেন।

এ অঞ্চলের সাধারন মানুষের বিনামূল্যে স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে একটি হাসপাতাল তৈরীর পরিকল্পনার কথা ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ ফয়সাল ইসলাম জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments