বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeবিনোদনশোবিজ ছেড়ে ধর্মীয় জীবনযাপন বেছে নিলেন জনপ্রিয় এই অভিনেত্রী

শোবিজ ছেড়ে ধর্মীয় জীবনযাপন বেছে নিলেন জনপ্রিয় এই অভিনেত্রী

বাংলাদেশ ডেস্ক: ধর্মীয় জীবনযাপন অনুসরণের লক্ষ্যে শোবিজ অঙ্গনকে বিদায় জানালেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী আনুম ফায়াজ। তিনি এখন থেকে আর কোনও সিনেমা-নাটকে অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন।

সোমবার দেশটির প্রভাবশালী সংবাদমাধ্যম জিও নিউজ জানায়, দর্শকপ্রিয় বেশ কয়েকটি নাটকে নিজের অভিনয় প্রতিভার কারিশমা দেখিয়েছেন আনুম ফায়াজ। কিন্তু সম্প্রতি হঠাৎ-ই শোবিজ জগত পরিত্যাগের ঘোষণা দিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লিখেছেন, এই বার্তা লেখা আমার জন্য কঠিন। আপনারা দীর্ঘদিন আমার মিডিয়া ক্যারিয়ারের প্রতি পূর্ণ সমর্থন দিয়ে এসেছেন। কিন্তু এখন থেকে আমি শোবিজ অঙ্গন পরিত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছি। ইসলাম ধর্মের বিধি-বিধান অনুযায়ী জীবন পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করেছি। আশা করি, আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, কিছুদিন যাবত আনাম ফায়াজকে সিনেমা অঙ্গনে দেখা যাচ্ছিল না। ইনস্টাগ্রামে নিজের বিভিন্ন পোস্টে তাকে হিজাব-বোরকা পরিহিত অবস্থায় দেখা গেছে।

আনাম ফয়েজ ২০১৬ সালে আসাদ আনোয়ারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের একটি পুত্র সন্তান আছে।

-জিও নিউজ ও ডন

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments