শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে বিআরটিএ'র গনসচেতনতামূলক কার্যক্রম

চাঁপাইনবাবগঞ্জে বিআরটিএ’র গনসচেতনতামূলক কার্যক্রম

ফেরদৌস সিহানুক শান্ত: আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফ্রী ফিরি এ স্লোগানকে সামনে রেখে সড়ক দুর্ঘটনা রোধে বিআরটিএ সার্কেলের উদ্যোগে যানবাহনে গনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে লিফলেট বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত জেলা শহরের বিশ্বরোড মোড় পুলিশ বক্সের সামনে যাত্রীবাহী বাস ট্রাক ও বিভিন্ন যানবাহন গাড়িতে এই গণসচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়।

সড়ক দুর্ঘটনা রোধে গণসচেতনতামূলক লিফলেট বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ (বিআরটিএ) সার্কেল এর সহকারী পরিচালক ইঞ্জিন শাহজামান হক। এসময় উপস্থিত ছিলেন মোটরযান পরিদর্শক সেলিম হাসান, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং আবু হুজাইফা, ট্রাফিক সার্জেন্ট জনাব আলী, ট্রাক মটর শ্রমিক ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আইয়ুব আলী প্রমুখ।

চাঁপাইনবাবগঞ্জ বিআরটিএ সার্কেল গণসচেতনতা মূলক লিফলেট প্রচার প্রচারণা করে। আইন মেনে চালাব, গাড়ি নিরাপদ ফিরবে বাড়ি, গতি সীমা মেনে চলি সড়ক দুর্ঘটনা রোধ করি, ঘুম ঘুম ভাব যখন গাড়ি চালাতে নেই তখন, ধূমপান যানবাহনে আইন ভঙ্গ সবাই জানে, ফিটনেস ছাড়া গাড়ি চলবে না রাস্তায় বৈধ কাগজে ড্রাইভার গাড়ি চালাবে আস্থায়, চলন্ত গাড়িতে উঠবে দুর্ঘটনা ঘটিবে বলে এসব জনসচেতনতামূলক লিফলেট বিতরণ কার্যক্রম কার্যক্রম পরিচালনা করেছে চাঁপাইনবাবগঞ্জ বিআরটিএ সার্কেল।

এবিষয়ে চাঁপাইনবাবগঞ্জ বিআরটিএ সহকারী পরিচালক ইঞ্জিন শাহজামান হক জামান, যাত্রীবাহী বাস-ট্রাক চালক ও সাধারণ যাত্রীদের সচেতন করতেই চাঁপাইনবাবগঞ্জ বিআরটিএ সার্কেলের উদ্যোগে এই গনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে বলে তিনি এসব কথা বলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments