বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
Homeসারাবাংলাভোলায় হারিয়ে যাওয়া ২২টি স্মার্ট ফোন ও বিকাশ প্রতারিত টাকা উদ্ধার

ভোলায় হারিয়ে যাওয়া ২২টি স্মার্ট ফোন ও বিকাশ প্রতারিত টাকা উদ্ধার

এএসটি সাকিল: জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা এর দিক-নির্দেশনায়, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, ভোলার তত্ত্বাবধানে এএসআই (নিঃ) মোঃ আরিফুল ইসলাম জেলা পুলিশের আইসিটি শাখার সহযোগিতায় হারিয়ে যাওয়া ২২টি মোবাইল ফোন ও বিকাশে প্রতারিত হওয়া ১০হাজার টাকা উদ্ধার পূর্বক প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হয়।

ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে জেলা গোয়েন্দা শাখা, ভোলা কর্তৃক বিভিন্ন স্থান থেকে উদ্ধারকৃত হারিয়ে যাওয়া বিভিন্ন মডেলের ২২টি স্মার্ট ফোন ও বিকাশে প্রতারিত হওয়া ১০হাজার টাকা রবিবার
(২৬ ফেব্রুয়ারি) প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা।

এ সময় পুলিশ সুপার সবাইকে পুরাতন ফোন ক্রয়ে কাগজপত্র যাচাই বাচাই করার অনুরোধ জানান এবং অননুমোদিত বা পুরাতন ফোন ক্রয় করতে অনুৎসাহিত করেন।

ফোনের প্রকৃত মালিক হারানো শখের মোবাইল ফোনটি হাতে পেয়ে আনন্দে আপ্লুত হয়ে পড়েন। তারা ভোলা জেলার পুলিশ সুপার ও জেলা গোয়েন্দা শাখাকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments