বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeসারাবাংলাএডিশনাল ডিআইজির বাড়িতে ডাকাতি

এডিশনাল ডিআইজির বাড়িতে ডাকাতি

সুমন গাজী: গাজীপুরের শ্রীপুরে অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক (এডিশনাল ডিআইজি) আব্দুল জলিলের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় দেশীয় অস্ত্রের মুখে তাঁর বাবাকে জিম্মি করে ঘরে থাকা নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় ডাকাতেরা।

শনিবার রাত পৌনে ২টার দিকে শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের বেলতলী গ্রামে এ ঘটনা ঘটে। আবদুল জলিল অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক (এডিশনাল ডিআইজি) হিসেবে সিলেটে কর্মরত আছেন।

এডিশনাল ডিআইজি আব্দুল জলিলের বাবা আব্দুল বাতেন জানান, ‘রাত পৌনে ২টার দিকে কালো পোশাক পরিহিত মুখোশধারী ১০ থেকে ১৫ জনের একটি ডাকাত দল মূল ফটক টপকে বাড়ির ভেতরে প্রবেশ করে। এরপর তারা দরজা ভেঙে ঘরের ভেতর ঢুকে। সবার পরনে কালো রঙের গেঞ্জি, কালো রঙের শর্ট প্যান্ট ও মুখে কালো রঙের মুখোশ বাঁধা ছিল। আর সবার হাতে ছিল ছুরি ও রাম দা।’

আব্দুল বাতেন আরও বলেন,‘ঘরে ঢুকেই দেশীয় অস্ত্র ঠেকিয়ে আমাকে ঘিরে রাখে কয়েক জন। বাকিরা ঘরে থাকা নগত টাকা স্বর্ণালংকার ও আমার ছেলের দুই সেট পুলিশের ইউনিফর্ম নিয়ে যায়। ডাকাত দলেরা ৪ ভরি স্বর্ণ ও ১ লাখের চেয়ে কিছু বেশি নগদ টাকা নিয়ে গেছে।’

মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিন্টু মোল্লাহ জানান, ‘খবর পেয়ে রাতেই ঘটনাস্থল গিয়েছি। ডাকাতি হয়েছে। তবে ডাকাতেরা কাউকে মারধর করেনি। স্বর্ণালংকার ও নগদ অর্থ লোপাট করে নিয়ে গেছে। এ নিয়ে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে। ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments