শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁয়ে জমি নিয়ে বিরোধে দুই ভাইকে কুপিয়ে হত্যা, আহত ১

সোনারগাঁয়ে জমি নিয়ে বিরোধে দুই ভাইকে কুপিয়ে হত্যা, আহত ১

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে আপন দুই ভাইকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। নিহতরা হলেন মোঃ আসলাম সামি (৫০) ও মোঃ শফিকুল ইসলাম রনি (২৮)।

রবিবার দুপুরে দুপুরে উপজেলার কাঁচপুর ইউনিয়নের বিসিক শিল্পনগরী খাঁসপাড়া(পাঁচপাড়া) এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রফিকুল ইসলাম নামে আরও একজন আহত হয়েছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের খাঁসপাড়া(পাঁচপাড়া) এলাকায় সরকারি অর্থায়নের একটি রাস্তা ও ড্রেন নির্মাণের কাজ চলছে। ওই ড্রেনে তাদের জায়গা নিয়ে নিহত আসলামের সাথে তার চাচাতো ভাই মোস্তফা মিয়ার তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে মোস্তফার নেতৃত্বে মামুন, মাফিজুর রহমান ও মারুফ চাপাতি, রামদা ও লোহার রড নিয়ে আসলাম মিয়া, মো: রনি ও রফিকুল ইসলামের ওপর হামলা করে। এ সময় তাদের কুপিয়ে ও পিটিয়ে আহত করে। আহত অবস্থায় তাদের ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে মো: আসলাম মিয়া ও মো: রনি মিয়াকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম সুমন জানান, আমি নিজে পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে গিয়েছি। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আসামীরা পলাতক রয়েছে, মামলা প্রক্রিয়াধিন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments