সোমবার, মার্চ ৪, ২০২৪
Homeসারাবাংলানারায়ণগঞ্জে শিশু হত্যা : মায়ের আমৃত্যু কারাদণ্ড, পরকীয়া প্রেমিকের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জে শিশু হত্যা : মায়ের আমৃত্যু কারাদণ্ড, পরকীয়া প্রেমিকের মৃত্যুদণ্ড

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জের ফতুল্লায় এক বছরের শিশু মরিয়মকে হত্যার দায়ে শিশুটির মায়ের পরকীয়া প্রেমিককে মৃত্যুদণ্ড এবং শিশুটির মাকে আমৃত্যু কারাদণ্ড দিয়েছে আদালত। এছাড়া উভয়কেই ৫০ হাজার হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

একই মামলায় অপর একটি ধারায় দুজনকে সাত বছরের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

মৃতুদণ্ডপ্রাপ্ত ব্যক্তি হলেন- জামালপুরের মাদারগঞ্জ উপজেলার লিচু আকন্দের ছেলে সোলাইমান এবং আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত নারী হলেন- পটুয়াখালীর গলাচিপার নয়া হওলাদারের মেয়ে বিলকিস।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মাকসুদা আহমেদ বলেন, ১৩ জন সাক্ষীর সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে আদালত এই রায় ঘোষণা করেছেন। আমরা আদালতের রায়ে সন্তুষ্ট।

তিনি আরো বলেন, ২০১৮ সালের ১৪ ফেব্রুয়ারি ফতুল্লার নন্দলালপুর এলাকার বেকারি গলি থেকে একবছর বয়সী শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। এর তিন দিন পর অজ্ঞাত দম্পতির বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা করে পুলিশ।

এরপর শিশুটির মায়ের খালা শিশুটিকে শনাক্ত করে জবানবন্দি দেন। তার জবানবন্দির পরিপ্রেক্ষিতে পরকীয়া প্রেমিকসহ শিশুর মাকে গ্রেফতার করে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments