সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে বালুবাহী ড্রামট্রাক চাপায় প্রাণ গেল ছাত্রদল নেতার

টাঙ্গাইলে বালুবাহী ড্রামট্রাক চাপায় প্রাণ গেল ছাত্রদল নেতার

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের গোপালপুরে বেপরোয়া বালুভর্তি ড্রামট্রাক চাপায় টুটুল খন্দকার (৩৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় তার চাচা গুরুত্বর আহত হয়েছেন। রবিবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে তারাকান্দি-ভূঞাপুর মহাসড়কের গোপালপুর উপজেলার গুলিপেচা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত টুটুল উপজেলার ঝাওয়াইল ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম আহবায়ক ও ভেঙ্গুলা গ্রামের ডা: মোস্তফা হাসানের ছেলে। আহত চাচার নাম খন্দকার ইসমাইল হোসেন (৫৮)। নগদা শিমলা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক এনামুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, টুটুল তার চাচা ইসমাইলকে নিয়ে মোটরসাইকেলযোগে টাঙ্গাইল পাসপোর্টের কাজ শেষে ভূঞাপুর হয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে তারাকান্দি-ভূঞাপুর মহাসড়কের গুলিপেচা এলাকায় ভূঞাপুরগামী বালুভর্তি ড্রামট্রাক চাপা দিলে মোটারসাইকেল দুমরে মোচরে যায় এতে টুটুল খন্দকার ঘটনাস্থলে মারা যায় এবং তার চাচা ইসমাইল গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা টুটুলের চাচাকে উদ্ধার করে প্রথমে ভূঞাপুর হাসপাতালে নিয়ে আসলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তৃব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করলে সেখান থেকে ঢাকায় স্থানান্তর করা হয়।

এ ঘটনায় উপজেলার হেমনগর পুলিশ ফাঁড়ির তদন্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, টুটুল তার চাচাকে নিয়ে হজ্বে যাওয়ার পাসপোর্ট করতে মোটরসাইকেল নিয়ে টাঙ্গাইল গিয়েছিলেন। কাজ শেষে ভূঞাপুর হয়ে বাড়ি ফেরার পথে গুলিপেঁচা নামক স্থানে বালুভর্তি ড্রামট্রাক মোটারসাইকেলকে চাপা দিলে চাচাকে নিয়ে সড়কের পাশে ছিটকে পড়ে। এতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে টুটুল ঘটনাস্থলে নিহত হয় এবং তার চাচা গুরুত্বর আহত হয়। এ খবর পেয়ে টুটুলের মরদেহ উদ্ধার করা হয়েছে। একইসঙ্গে ঘাতক ড্রামট্রাকটি জব্দ করা গেলেও চালক পালিয়ে যায়। এ ব্যাপারে আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments