মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে গলা কেটে হত্যা মামলার আসামী গ্রেফতার

সোনারগাঁওয়ে গলা কেটে হত্যা মামলার আসামী গ্রেফতার

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মিরেরটেক এলাকার ব্যবসায়ী বিল্লাল হোসেন হত্যার প্রায় ২ বছর পর বৃহস্পতিবার সকালে হান্নানুর রহমান রতন হাজী নামের এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)। এ তথ্য নিশ্চিত করেছেন পিবিআইয়ের পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম। তার নিজ বাড়ী পশ্চিম বেহাকৈর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে এ মামলায় ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী অফিসার পিবিআইয়ের এস আই মোঃ মোশারফ হোসেন। জানা যায়, গত ২০২০ সালের ৭ ই ডিসেম্বর রাতে মিরেরটেক এলাকার রিয়াজুদ্দিনের ছেলে বিল্লাল হোসেন তার বাড়ীর পাশে মুদি ও চায়ের দোকান চালাতো। গত ২০২০ সালের ৭ ডিসেম্বর রাতে বাসায় না ফিরলে তার পরিবারের লোকজন তার ব্যবহৃত মোবাইল নম্বর বন্ধ পায়। পরে সকালে বাড়ীর পাশে একটি কাঠ বাগানে তার মাথা বিহীন লাশ পাওয়া যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে এ লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘঠনায় নিহত বিল্লালের স্ত্রী রুমা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে সোনারগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলার তদন্ত পুলিশ থেকে পিবিআইয়ের কাছে হস্তান্তর করার ৩ মাস পর নিহত বিল্লালের মাথা তার বাড়ীর পাশে একটি পরিত্যক্ত পুকুর থেকে উদ্ধার করেছে পিবিআই। দীর্ঘ ২ বছর পর বিভিন্ন তথ্য প্রযুক্তির মাধ্যমে অবস্থান নিশ্চিত করে হত্যা মামলায় জড়িত থাকায় গত বুধবার ভোরে নিজ বাড়ী থেকে হান্নানুর রহমান রতন মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলার বাদি নিহত বিল্লালের স্ত্রী রুমা বেগম জানান, আমার স্বামী নিহত বিল্লাল হোসেন মুদি দোকানের পাশাপাশি জমি কেনা বেচা করতো। জমি কেনাবেচার বিষয় নিয়েই সন্ত্রাসী ও খুনি রতন মিয়া ও তার সহযোগিরা আমার স্বামী বিল্লাল হোসেনকে কুপিয়ে মাথা আলাদা করে হত্যা করেছে। আমি তাদের ফাঁসি চাই।

পিবিআইয়ের পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, মামলাটি আমাদের কাছে হস্তান্তর হওয়ার পর বিভিন্ন তথ্য প্রযুক্তির মাধ্যমে কাজ শেষে গতকাল আমরা রতন মিয়া নামের এক আসামিকে প্রেপ্তার করে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছি। জড়িত অন্যান্যের গ্রেপ্তারের জন্যে মাঠে কাজ করছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments