শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলানেত্রকোনায় বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত

নেত্রকোনায় বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত

বাংলাদেশ প্রতিবেদক: নেত্রকোনার আটপাড়া উপজেলায় বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে নেত্রকোনা-মদন সড়কের মাটিকাটা কৃষ্ণপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন খালিয়াজুরী উপজেলার মেন্দিপুর ইউনিয়নের সাতগাঁওয়ের ব্যবসায়ী আজহারুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী চায়না চৌধুরী।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে আজহারুল তার স্ত্রী চায়না ও মেয়ে ফারিয়াকে নিয়ে শহর থেকে গ্রামের উদ্দেশে রওনা হন। পথিমধ্যে মাটিকাটা কৃষ্ণপুর এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি বাস তাদের আঘাত করে। এতে তারা গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে তাদের নেত্রকোনা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আজহারুল ও তার স্ত্রীকে মৃত ঘোষণা করেন। মেয়ে ফারিয়াকে প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়। তার অবস্থাও আশঙ্কাজনক।

আল-মদিনা কমপ্লেক্স মসজিদের পেশ ইমাম মুফতি তাজুল ইসলাম বলেন, সকালে তাদের বিদায় জানানোর ঘণ্টাখানেক পর এই দুর্ঘটনার সংবাদ পাই। ফারিয়া এখন আশঙ্কাজনক অবস্থায় মমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মাদ ফখরুজ্জামান জুয়েল জানান, এ বিষয়ে তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments