সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Homeসারাবাংলাকক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন, পুড়ছে একের পর এক ঘর

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন, পুড়ছে একের পর এক ঘর

বাংলাদেশ প্রতিবেদক: কক্সবাজারে উখিয়ার রোহিঙ্গা আশ্রয় শিবিরে লাগা আগুন আশপাশের আশ্রয় শিবিরে ছড়িয়ে পড়ায় ভয়াবহরূপ ধারণ করেছে। প্রাথমিকভাবে উখিয়া ফায়ার সার্ভিস স্টেশনের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে এবং কক্সবাজার সদর, রামু ও টেকনাফ স্টেশনের সহায়তা চাওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রোববার (৫ মার্চ) দুপুর ২টা ৪০ মিনিটে দিকে উখিয়া উপজেলার বালুখালী ১১ নম্বর রোহিঙ্গা আশ্রয় শিবিরের বি-ব্লকে আগুন লাগে।

বিষয়টি স্বীকার করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উখিয়া স্টেশনের কর্মকর্তা জানান, উখিয়ার বালুখালী ১১ নম্বর ক্যাম্পে আগুন লাগার খবর পেয়ে আমাদের টিম ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। তবে আগুন এখনো নিয়ন্ত্রণে না আসায় কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে নিশ্চিত করে জানাতে পারেননি তিনি।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, দুপুর আড়াইটায় উখিয়া উপজেলার বালুখালী ১১ নম্বর রোহিঙ্গা আশ্রয় শিবিরের ডি-ব্লকে হঠাৎ আগুন লেগে যায়। আগুন মুহুর্তের মধ্যে বিভিন্ন বসত ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে উখিয়া ফায়ার সার্ভিস স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। আগুন নিয়ন্ত্রণে কক্সবাজার সদর, রামু ও টেকনাফ ফায়ার সার্ভিস স্টেশনের সহায়তা চাওয়া হয়েছে।

ওসি আরো বলেন, আগুন বালুখালী ১১ নম্বর আশ্রয় শিবির থেকে আশপাশের ১০, ১১ ও ১২ নম্বর আশ্রয় শিবিরেও ছড়িয়ে পড়েছে বলে স্থানীয়রা জানিয়েছে। প্রাথমিক তথ্য মতে, আগুনে অনন্ত সহস্রাধিক বসত ঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে এখন পর্যন্ত আগুন লাগার ঘটনায় হতাহতের কোন খবর পাওয়া যায়নি বলে জানান শেখ
মোহাম্মদ আলী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments