মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে চাঞ্চল্যকর হলুদ ও ট্রাক ডাকাতির ঘটনায় ৩ ডাকাত আটক, মালামাল উদ্ধার

ঈশ্বরদীতে চাঞ্চল্যকর হলুদ ও ট্রাক ডাকাতির ঘটনায় ৩ ডাকাত আটক, মালামাল উদ্ধার

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে চাঞ্চল্যকর হলুদ ও ট্রাক ডাকাতির ঘটনায় পুলিশ আন্তঃজেলা ডাকাত দলের ৩ জনকে আটক করেছে। এসময় ২২ লাখ টাকার হলুদ এবং ২০ লাখ টাকা মূল্যের ট্রাকটিও উদ্ধার হয়েছে। সোমবার ( ৬ মার্চ) পাবনার পুলিশ সুপার জনাব আকবর আলী মুন্সি ডাকাতির ঘটনার মূল রহস্য উদঘাটন, লুন্ঠিত হলুদ ও ছিনতাইকৃত ট্রাক উদ্ধার এবং সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য আটক প্রসংগে প্রেসব্রিফিং এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত ১৬ ফেব্রুয়ারী ঈশ্বরদীর দাশুড়িয়া এলাকায় একটি হলুদ চাতাল মিল থেকে ২৫ লাখ টাকা মূল্যের ২০৮ বস্তা হলুদ এবং ট্রাক সংঘবদ্ধ অপরাধী চক্র একটি প্রাইভেট কারে এসে র‌্যাব পরিচয়ে ডাকাতি করে। এসময় ২ জন নাইটগার্ডকে চোখ বেঁধে প্রাইভেট কারে তুলে নেওয়া হয়। এঘটনায় গত ১৭ ফেব্রুয়ারী মালিক রাজিব হোসেন ঈশ্বরদী থানায় দস্যুতার মামলা দায়ের করেন। মামলা নম্বর ৩৩।

পরবর্তীতে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাসুদ আলম, ঈশ্বরদী সার্কেলের অতিঃ পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী, থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার, এসআই সুব্রত কুমার ঘোষের সমন্বয়ে একটি শক্তিশালী টিম তদন্ত শুরু করে।

সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করে এসআই সুব্রত কুমার ঘোষের নেতৃত্বে ০৮ সদস্যের পুলিশের টিম টাংগাইল, গাজীপুর, বাইপাইল, ঢাকা ও নারায়নগঞ্জ এলাকায় অভিযান চালায়। অভিযানে ২২ লাখ টাকার ৮,৪০০ কেজি হলুদ এবং ২০ লাখ টাকার ট্রাক উদ্ধার হয়। এঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য দিনাজপুরের হালিম মিয়া (৪০), টাঙ্গাইল মির্জাপুরে রিপন মিয়া (৩২) এবং জামালপুরের বেল্লাল ফকির (৩৫)কে আটক করা হয়।

গ্রেফতারকৃত আসামী হালিম, বিল্লাল ও রিপন আদালতে দোষ স্বীকার করে ফৌঃকাঃবিঃ ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছে। আটককৃতদের বিরুদ্ধে ডাকাতিসহ বিভিন্ন ধারায় একাধিক মামলা রয়েছে। ডাকাত চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments