সোমবার, মার্চ ৪, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হেলিকপ্টরে ভ্রমণ করিয়ে রাজকীয় সংবর্ধনা

শাহজাদপুরে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হেলিকপ্টরে ভ্রমণ করিয়ে রাজকীয় সংবর্ধনা

বিমল কুন্ডু: শাহজাদপুরে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান রংধনু মডেল স্কুল ও কোচিং থেকে প্রাথমিকে বৃত্তিপ্রাপ্ত ৭৮ জন শিক্ষার্থীকে রাজকীয় সংবর্ধনা দেয়া হয়েছে। ফুলেল শুভেচ্ছার পাশাপাশি বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের পর্যায়ক্রমে হেলিকপ্টারে ভ্রমণ করিয়েছে স্কুল কর্তৃপক্ষ।

আজ ৬ মার্চ সোমবার সকাল ৯টায় শাহজাদপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ আজম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন, পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী, উপজেলা ভাইস চেয়ারম্যান লিয়াকত আলি ও সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রংধনু মডেল স্কুল ও কোচিং সেন্টারের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহীন।

অতিথিদের শুভেচ্ছা বক্তব্য শেষে প্রধান অতিথি উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ আজম অনুষ্ঠানে কেক কাটেন এবং বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের কেক খাওয়ান। পরে তাদের ফুলেল শুভেচ্ছার মাধ্যমে সংবর্ধিত করা হয়। একপর্যায়ে সকাল ১০ টায় ঢাকা থেকে ভাড়ায় আনা হেলিকপ্টর স্কুল মাঠে অবতরণ করলে শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে এক অভূতপূর্ব উৎসাহ ও উদ্দীপনার সৃষ্টি হয়। এসময় কৃতি শিক্ষার্থীরা হেলিকপ্টারে ভ্রমণের আনন্দে আত্মহারা হয়ে ওঠে। পুরো অনুষ্ঠানস্থল উৎসবে পরিনত হয়। সাড়ে ১০ টায় শুরু হয় আকাশ ভ্রমন। প্রথমে অতিথিবৃন্দ এবং পরে ৪ জন করে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের পর্যায়ক্রমে ১৫ মিনিট করে হেলিকপ্টরে ভ্রমণ করানো হয়।

রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহীন জানান, চলতি বছর তার স্কুল থেকে ট্যালেন্টপুুুলে ৪১ জন ও সাধারণ ৩ জন এবং কোচিং সেন্টার থেকে ট্যালেন্টপুলে ১৪ ও সাধারন ২০ জন সহ মোট ৭৮ জন শিক্ষার্থী প্রাথমিকে বৃত্তি পেয়েছেন। তিনি আরও জানান, শতভাগ ছাত্র – ছাত্রী বৃত্তি পাওয়ায় এবং শিক্ষার্থীদের লেখাপড়ায় আরও উৎসাহিত করতেই তাদের হেলিকপ্টরে ভ্রমনের মাধ্যমে রাজকীয় সংবর্ধনার আয়োজন করা হয়েছে। এদিকে হেলিকপ্টারে ভ্রমণের মাধ্যমে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়ার দৃশ্য উপভোগ করতে স্কুল মাঠে রংধনু মডেল স্কুল ও কোচিং সেন্টারের প্রায় ৫ শতাধিক শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবক সহ হাজারো মানুষ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments