মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে পিকআপ ভ্যানসহ অবৈধ কাঠ উদ্ধার

সোনারগাঁওয়ে পিকআপ ভ্যানসহ অবৈধ কাঠ উদ্ধার

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বন বিভাগের স্থায়ী চেকপোষ্টে নিয়মিত অভিযানে অবৈধভাবে পরিবহনকৃত গজারির বল্লিসহ একটি পিকআপ ভ্যান আটক করা হয়েছে। এসময় ৬৬ পিস গজারির বল্লি জব্দ করা হয়।

জানা যায়, অবৈধ কাঠ বোঝাই করে পিকআপ ভ্যানটি ঢাকা থেকে কুমিল্লা অভিমুখে যাওয়ার পথে মেঘনা টোলপ্লাজা সংলগ্ন আষাঢ়িয়ারচর বন বিভাগের চেকপোষ্টে গাড়ীটি আটক করা হয়। ঢাকা সামাজিক অঞ্চলের বন সংরক্ষক এস এম মনিরুল ইসলাম ও ঢাকা বিভাগীয় বন কর্মকর্তা জানান, ১৯২৭ সালের বন আইনের ২০০০ সালে সংশোধিত ৫২ (১) ধারা অনুযায়ী গাছসহ পিকআপ জব্দ করা হয়। পিকআপ ভ্যান যাহার নাম্বার ঢাকা মেট্রো অ-১১-২৮৪৩। কাঠের আনুমানিক বাজার মূল্য ২ লক্ষ টাকা। গাড়ীটি তেলপার দিয়ে ঢাকা ছিল। চলাচলের পাশ না থাকায় মালামাল জব্দ দেখানো হয়েছে, মামলা প্রক্রিয়াধীন রয়েছে ও এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। এই অভিযানের নেতৃত্বে দেন সোনারগাঁও বন বিভাগের চেকপোষ্টের কর্মকর্তা আনোয়ার হোসেন এবং তার স্টাফগণও অভিযানে অংশ নেয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments