সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত তিন পরিবার পেল নগদ অর্থ ও খাদ্য সহায়তা

কলাপাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত তিন পরিবার পেল নগদ অর্থ ও খাদ্য সহায়তা

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত তিন পরিবার পেল নগদ অর্থ, খাদ্য সহায়তা ও কম্বল।

সোমবার বিকেলে উপজেলার ধুলাসার ইউনিয়নের পূর্ব বৌলতলী গ্রামের ক্ষতিগ্রস্ত পরিবার প্রধান মোঃ হুমায়ুন কবির, ফিরোজ হাওলাদার ও মেরিল রানার হাতে এ নগদ অর্থ, খাদ্য সহায়তার প্যাকেট ও কম্বল তুলে দেন জাতীয় সংসদের প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কলাপাড়া ইউএনও মোঃ জাহাঙ্গীর হোসেন, দুর্যোগ ও ত্রান কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা প্রমূখ।

সূত্র জানায়, দুর্যোগ ও ত্রাণ অধিদপ্তরের সহায়তায় ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে ৫ প্যাকেট করে খাদ্য সহায়তা প্রদান করা হয়। যার প্রতি প্যাকেটে রয়েছে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি চিনি ও মুড়ি, চিড়া। এছাড়া এমপির ব্যক্তিগত বরাদ্দ থেকে প্রতিটি পরিবারকে নগদ অর্থ সহায়তা ও কম্বল দেয়া হয়।

এর আগে ৪ মার্চ দুপুর ২ টার দিকে উপজেলার ধুলাসার ইউনিয়নের বৌলতলী গ্রামে বৈদ্যুতিক তারে জড়িয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় এসব পরিবারগুলো সব হারিয়ে নিঃস্ব হয়ে পড়ে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments