মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeসারাবাংলাপ্রমানিত সত্য ইসলাম ও ইমামদের সাথে জঙ্গীবাদের কোন সম্পর্ক নেই: এসপি প্রলয়...

প্রমানিত সত্য ইসলাম ও ইমামদের সাথে জঙ্গীবাদের কোন সম্পর্ক নেই: এসপি প্রলয় কুমার জোয়ারদার

জি.এম.মিন্টু: যশোরের পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার), পিপিএম বলেছেন, ইসলামে জঙ্গীবাদের কোন স্থান নেই। একটি মহল ইসলামের নামে জঙ্গীবাদ মিলাতে চেয়েছিলো। আজকে প্রমানিত ইসলাম ও ইমামদের সাথে জঙ্গীবাদের কোন সম্পর্ক নেই আজ ৬ মার্চ সোমবার পুলিশ লাইন মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশন যশোর জেলা কার্যালয় আয়োজিত সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ এবং সামাজিক সমস্যা নিরসন শীর্ষক কর্মশালা ও জেলা পর্যায়ের ইমাম সম্মেলন ২০২৩ এ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথি আরো বলেন, ইসলামে সালামের যে সাংস্কৃতি তাতেই বোজা যায় যে শান্তির বারতা একে অন্যের প্রতি। ইসলামের প্রবক্তা মহানবী হজরত মুহাম্মদ (সা.) ছিলেন কাউন্টার টেররিজম এর প্রবক্তা। আজকের এটি দিনে মহানবীর শান্তির বার্তা ইমামরা সমাজের মানুষের কাছে পৌঁছে দেবেন এটাই প্রত্যাশা।ইসলামিক ফাউন্ডেশন যশোরের উপ-পরিচালক জনাব বিল্লাল বিন কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি জনাব মিজানুর রহমান, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক খুলনা ও ফরিদপুর রিজিওনাল হেড (সা) ফকির আকতারুল আলম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোরের উপপরিচালক জনাব হুমায়ূন কবির খন্দকার, যশোর আঞ্চলিক পাসপোর্ট অধিদপ্তরের উপ-পরিচালক জনাব মেহদি হাসান কুতুব, যুবলীগের কেন্দ্রীয় সদস্য জনাব বেলাল হোসেন, দুদকের উপপরিচালক জনাব আল-আমিন প্রমুখ। সভায় যশোর জেলার আটটি উপজেলার বাছাইকৃত ইমাম গণ অংশগ্রহণ করেন।

ইসলামিক ফাউন্ডেশন যশোরের উপ-পরিচালক জনাব বিল্লাল বিন কাশেম বলেন, ইসলামের সাথে অপরাধ ও জঙ্গীবাদের কোন সম্পর্ক নেই। ইসলাম মানবতার ধর্ম। মহানবী হজরত মুহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম হচ্ছেন মানবতার দূত। যুবলীগের কেন্দ্রীয় সদস্য জনাব বেলাল হোসেন বলেন, ইমামগনের কাজ হচ্চ্ধেসঢ়;চ নেতৃত্ব প্রদান। তারা সুন্দর সমাজ গঠনে নেতৃত্ব দেবেন। জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি জনাব মিজানুর রহমান বলেন, আমরা সবাই মিলে দূর্নীতি মুক্ত ও সুন্দর সমাজ গেটন করবো। ইমামরা তাদের বক্তব্যে শান্তির বার্তা দিবেন এটাই কামনা করি। ইমাম সম্মেলন শেষে ইসলামিক ফাউন্ডেশন যশোরের পক্ষ থেকে প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব্#৩৯;সহ পরিবারের সকল শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনা এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments