মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে আগুনে পুড়লো বসতঘর

কালিহাতীতে আগুনে পুড়লো বসতঘর

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে আগুনে একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার (৬ মার্চ ) সকাল সাড়ে ১০ টার দিকে কালিহাতী পৌর এলাকার ঘুনী পূর্ব পাড়া লাল মাহমুদের বাড়িতে তার মেয়ের জামাতা মমিন হোসেনের ঘরে এ অগ্নিকান্ডে ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ ঘরের মালিক মো. মমিন হোসেনের স্ত্রী সপ্না বেগম জানান, বাড়িতে রান্না করতে ছিলাম। হঠাৎ দেখি আমাদের থাকার টিনের ছাপড়া ঘরের মাঝখানে আগুন ধরেছে। পরে আমার ডাক চিৎকারে আমার বাড়ি আশেপাশের লোকজন ও ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে আমার ঘরে থাকা ফ্রিজ, টেলিভিশন, জমির দলিলাদি, সাউন্ড বক্স, কাপড় , স্বর্ণালংকার, নগদ ২১ হাজার টাকা ও আসবাবপত্র যা ছিল সব পুড়ে ছাই হয়ে গেছে। এ আগুন লাগার ঘটনায় ৩ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

কালিহাতী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার নাজিম উদ্দিন মোড়ল জানান, সকাল ১০:৫০ মিনিটে আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ১০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে আনুমানিক ৩০ হাজার টাকার ক্ষতি ও আনুমানিক ১ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments