বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে ইউপি সদস্যসহ দুই বাড়িতে বোমা ফাটিয়ে হামলা- ভাংচুর, আহত ৩

মুলাদীতে ইউপি সদস্যসহ দুই বাড়িতে বোমা ফাটিয়ে হামলা- ভাংচুর, আহত ৩

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে ইউপি সদস্যসহ দুই বাড়িতে বোমা ফাটিয়ে হামলা-ভাংচুর করে দূবৃর্ত্তদের রাতভর আনন্দ-উল্লাস করার অভিযোগ পাওয়া গেছে।

গত ৫ মার্চ রবিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বাটামারা ইউনিয়নের তয়কা গ্রামের ইউ.পি সদস্য, ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলম বেপারীর বাড়িতে একই গ্রামের মতি বেপারীর ছেলে জুয়েল বেপারীর নেতৃত্তে দুস্কৃতিকারীরা বোমা ফাটিয়ে তার বাড়িতে হামলা চালায়। হামলাকারীদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলেও তার সহযোগী শওকত মোল্লার বাড়িতে হামলা চালিয়ে দুবৃত্তরা তার হাত ভেঙ্গে দেয় এবং ব্যাপক তান্ডব চালায় এতে তিন জন আহত হয়। আহতদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে হামলাকারীরা তয়কা- টুমচর গ্রামের বিভিন্ন স্থানে আনন্দ উল্লাস করে।

এই ব্যাপারে মুলাদী থানা অফিসার ইনচার্জ তুষার কুমার মন্ডল জানান ইউ.পি সদস্যের বাড়িতে হামলার ঘটনা আমার জানা নেই। তবে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments